()

  • 0
  • 0
  • 0
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
বিন আরফান. প্রোফাইল ব্লক, খুব মনে পরে, অন্তরের গহিনে মিশে আছেন একজন ভালো মানের লেখিকা হিসাবে. অভিমানের বাধ কি ভাঙ্গা যায় না ?
ভালো লাগেনি ২০ জানুয়ারী, ২০১২
আমি কখনই ভালো লিখিনা..আমি জেনে গেছি তাই র লেখার ধৃষ্টতা দেখায়না
ভালো লাগেনি ১১ ফেব্রুয়ারী, ২০১২
ইরতিয়ায দস্তগীর যে যাই বলুক, দেরি হলেও পাঠক হিসেবে আমার মন তৃপ্তিতে অথবা গল্পকথনের ভঙ্গীতে আবেগে আর ভালোলাগায় পরিপ্লাবিত। একজন মায়ের অনুভূতিকে মনে হয় পুরোপুরিই তুলে ধরতে পেরেছেন।
ভালো লাগেনি ১২ সেপ্টেম্বর, ২০১১
বিন আরফান. রাজীব কি আমাদের শত্রু ছিল ?
প্রজাপতি মন অনেক অসাধারণ একটি গল্প পড়লাম, ভালো লাগায় মন ভরে গেল.
মোঃ ইকবাল হোসেন খুব খুব খুব ভালো লেগেছে।>>> অনেক অনেক অনেক শুভকামনা রইল।
মোঃ ইকবাল হোসেন খুব খুব খুব ভালো লেগেছে।>>> অনেক অনেক অনেক শুভকামনা রইল।
বিন আরফান. আপনি শুধু কঠিনেরে ভালবাসেনইনি কঠিকও বটে. আমি স্পষ্টভাষী. হয়তো এতে অনেকের খারাপ লাগে. আপনার একটি মতামত অন্যকে দেয়া আমার কাছে হিংসাত্বক মনে হয়েছিল. তাই সরাসরি বলেছিলাম. আমি কোন ফেক আইডি দিয়ে কোন কটূক্তি করিনা. তাই সরাসরি নিজেই শত্রু হয়ে যাই. তবে আপনাকে ও লেখাকে অনেক ভালবাসি. সেই প্রথম সংখ্যায় আপনার গঠনমূলক সমালোচনা আমি দেখে আপনার প্রতি মুগ্ধ. যদিও তেমন সমালোচনা এখন আর দেখিনা. আশা করি আগের ধারায় ফিরে পাব. আমার মত চাটুকারের কথায় রাগ করে এত সুন্দর একটি প্লাটফর্ম ছাড়া উচিত নয়. গল্পকবিতা নিসন্দেহে অবিস্বরনীয় একটি বাংলা সাহিত্যও চর্চার উন্মুক্ত মাধ্যম. থাকুন লিখুন. সালাম.
মিজানুর রহমান রানা গর্বে আমার হৃদয় ভরে যায়।
Md Jinqu সত্যি আপনার লেখা পড়ে আমার মাথা ঘুরে যায় ।এ ধরনের ঘটনা যেন করো জীবনে না আসে ।
এস, এম, ফজলুল হাসান আমার দৃষ্টিতে মা সংখ্যার সেরা গল্প-কবিতা গুলি হলো (১) প্রথম : # সাত মা # লেখক : মামুন ম.আজিজ , (২) দ্বিতীয় : # ভিখারিনী মা # কবি : Oshamajik , (৩) তৃতীয় : # আমার ভালোবাসার ফুল মায়ের হাতে দেব # কবি : মোহাম্মদ অয়েজুল হক জীবন , (৪) চতুর্থ : # মা # কবি : Khondaker Nahid Hossain , (৫) পঞ্চম : # ২০০০০০০০৯৭ সালের মা # লেখক : মাহাতাব রশীদ (অতুল) , আমার দৃষ্টিতে বিজয়ীদের বলছি , " আপনারা গল্প-কবিতা থেকে বিজয়ী হবেন কিনা তা জানি না তবে , আমার অন্তর থেকে রইলো আপনাদের জন্য বিজয়ী শুভেচ্ছা , ধন্যবাদ সকলকে " ,,

২৫ জানুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ৪ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪