ফুলের মতো সারল্য

সরলতা (অক্টোবর ২০১২)

এ এইচ ইকবাল আহমেদ
  • ৩৪
  • ১৫১
বাঁচার জন্য চলছে খেলা রাত্রিদিন
খেলতে আমি তোমার মতো সঙ্গী চাই।

রাতবিরাতে ভরসাটুকু হচ্ছে লীন
গাছের চেয়ে অগাছ বাড়ে নিত্যদিন।
ফুলের মতো সারল্যভরা অমলিন
তোমার খোঁজ নাপেয়ে বুকে ব্যথা পাই।

অবাক রাজ্যে করছি বাস নিত্যদিন
কেবল আশা তোমার মতো সঙ্গী চাই।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এফ, আই , জুয়েল # অল্প কথায় অনেক ভাবের প্রকাশ । সুন্দর কবিতা । = ৫
ম্যারিনা নাসরিন সীমা আপনি অনেক লেখেন সেগুলো সুন্দর ও এটাও ভাল লাগলো । রোদের ছায়ার সাথে একমত ।
আশিক বিন রহিম anek ………………sundor
সূর্য দারুন লিখেছেন ইকবাল ভাই। প্রতিটি সংখ্যায় ধারাবাহিকতা ইর্শনীয়।
খাবিনুনাহার ভালো লাগলো,কবিকে ধন্যবাদ
মো: আশরাফুল আলম রাতবিরাতে ভরসাটুকু হচ্ছে লীন গাছের চেয়ে অগাছ বাড়ে নিত্যদিন। ফুলের মতো সারল্যভরা অমলিন তোমার খোঁজ নাপেয়ে বুকে ব্যথা পাই।...........................খুব ভাল লাগেলা।...কবিকে অনেক ধন্যবাদ।
মোহাম্মদ ওয়াহিদ হুসাইন ..............................ছন্দময় কবিতা, ভাল লাগল। শুভেচ্ছা রইল।
কায়েস খুব সুন্দর কবিতা
আহমেদ সাবের ছোট্ট কবিতায় অনেক বড় বক্তব্য - "গাছের চেয়ে অগাছ বাড়ে নিত্যদিন"। যা চাই, তা পাই না। ভাল লেগেছে কবিতা।

২৪ এপ্রিল - ২০১১ গল্প/কবিতা: ৮০ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী