ইসলামের পাঁচ স্তম্ভ-এক পূর্ণ জীবন বিধান

পূর্ণতা (আগষ্ট ২০১৩)

ডাঃ সুরাইয়া হেলেন
  • ২১
  • 0
  • ১৩
পাঁচ ওয়াক্ত নামায
পড় নর নারী
আল্লাহ্ রাসূলে আন ঈমান
যা বেহেশতের কান্ডারী !

যাদের ওপর ফরয
রাখো তারা রোযা
হজ্জ্বের সামর্থ্য যার
আদায় কর সোজা ।

যাকাৎ ফিৎরা বিলিয়ে দাও
গরিব আত্মীয় প্রতিবেশি দুঃস্থকে
ঈসলামের পাঁচ শক্ত খুঁটি
দূর করবে সব আঁধারকে ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
নাসির আহমেদ কাবুল বাহ বেশ! শুভ কামনা আপা।
অনেক ধন্যবাদ কাবুল ভাই ।কেমন আছেন আপনি?
ইব্রাহীম রাসেল সবার চেয়ে অাপনি অালাদা-এই বিষয়ে অারো অারো কবিতা লেখা উচিত
নাজমুল হক মুসলমানদেন আবশ্যকীয় বিয়ষ গুলো কবিতার মাধ্যমে প্রকাশ করার জন্য ধন্যবাদ । আসলে আমাদের প্রত্যকেই লেখাগুলো হওয়া উচিৎ এরূপ শিক্ষনীয় মৌলিক বিষয়ের উপর।আরো ভালো লিখেন এই কামনা রইল...................
মিলন বনিক শিক্ষনীয় কবিতা...ভালো লাগলো....
শাহনাজ নাসরিন মল্লিকা ছোট্ট কবিতা কিন্তু আবেদন অনেক বেশি শুভেচ্ছা রইল
অনেক ধন্যবাদ শাহনাজ ।
হোসেন মোশাররফ ইসলামের পাঁচ স্তম্ভে আছে মানুষের পূর্ণ জীবন বিধান , ছোট্ট কবিতায় সুন্দর ফুটে উঠেছে বিষয় টি , ধন্যবাদ আপনাকে .........
ডাঃ সুরাইয়া হেলেন অনেক ধন্যবাদ আপনাকে ।
এস, এম, ইমদাদুল ইসলাম পূর্ণ জীবন বিধান নিয়ে লেখা আপনারএ ছোট্ট কবিতা খুব ভাল লাগল । আসলে মানুষ বড় অকৃতজ্ঞ । আল্লাহ আমাদেরই মংগলের জন্য যে বিধান দিয়েছেন, তা আমরা অবহেলা করছি বলেই যত বিপত্তি আজ নিজেরাই নিজেদের ভাগ্যে জুটিয়েছি ।
ওসমান সজীব রোজার মাসের জন্য উপযুক্ত কবিতা ।যেন অল্পতেই শেষ হয়ে গেল ।খুব সুন্দর কবিতা

২৩ এপ্রিল - ২০১১ গল্প/কবিতা: ৪৮ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী