মাঝি

মুক্তিযোদ্ধা (ডিসেম্বর ২০১২)

সূর্যসেন রায়
  • ১২১
ও মাঝি ,নেবে আমারে তুর সঙ্গে ।আমি যে তর জন্য পথ চেয়ে বসে আছি ।মাঝি তুই কখন আসবি ।দূর মাঝি আমি আর রাগ করতে পারি ।রাগ করলে কি আর পথ চেয়ে বসে থাকতাম ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এফ, আই , জুয়েল # অনেক সুন্দর ছোট কবিতা ।
তাপসকিরণ রায় এটা কি হলো বোঝা গেল না--কোনো টেকনিকাল মিসটেক হবে কি?না কি ইচ্ছে করে পাঠকদের নাচানো?প্লীজ জানাতে অনুরোধ করছি.
আহমেদ সাবের তোমার গল্প আর কবিতার একই অবস্থা। কি ব্যাপার?
এশরার লতিফ লেখা খুবই সংক্ষিপ্ত...নাকি পুরোটা আসেনি?
মিলন বনিক এটা কি গল্প না কবিতা...পুরোটা শেষ করতে পারলে ভালো লাগত....
সূর্য সুন্দর শুরু.............................................. এটুকুই না আরো ছিল? অপঠিত রাখলাম।
আজিম হোসেন আকাশ বিষয় ভিত্তিক নয়।

১৮ এপ্রিল - ২০১১ গল্প/কবিতা: ৪২ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী