অপরুপা তুমি

বন্ধু (জুলাই ২০১১)

Akther Hossain (আকাশ)
  • ৭৫
  • 0
  • ১১৭
পৃথিবীর সব গোলাপ হেরে যায়
তোমার কাছে___
ম্লান হয়ে যায় চাঁদ তোমায় দেখে
হেরে যাই আমিও
তোমার উচ্ছল হাসির কাছে ।
হ্রদয়ের স্পন্দন বেড়ে যায়
যখন দেখি তোমাকে,
ছুয়ে যাও আমার অন্তঃস্থলকে
খুজে পাই তোমাকে
আমার সাজানো ভুবনে ।
চলে যাই কল্পনার রাজ্যে
ভাবি যখন তোমাকে,
স্বপ্নের রাণী হয়ে আছ
শুধুই আমার পাশে ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
Azaha Sultan স্বপ্নের রানীর কাছে বড় বড় রাজ-মহারাজও হেরে গেছে..........তবে কবিতা সুন্দর হয়েচে...ধন্যবাদ বন্ধু!
নিরব নিশাচর .......... ei kobita aro beshi montobyo paoar dabi rakhe...
নিরব নিশাচর ................ki darun lekhok othocho guti koyek montobyo... !! ei dhoroner shabolil lekhokder aro morjada deya uchit shobar...
Akther Hossain (আকাশ) জাহিদুল ইমরান @ ভাই আপনেও অনেক রোমান্টিক আপনার কমেন্ট তা বলার অপক্ষা রাখেনা !
Akther Hossain (আকাশ) রওশন জাহান & Khondaker Nahid Hossain অনেক ধন্যবাদ কমেন্ট করার জন্য !
জাহিদুল ইমরান রোমান্টিক চিন্তার ফসল কবিতাটা । বন্ধুকে না, আমার মনে হয় আপনি প্রেমিকাকে নিয়ে কবিতাটা লেখেছেন ।
খন্দকার নাহিদ হোসেন লেখা ভালোই লাগলো। সহজেরে ভালোবাসিলেন!
রওশন জাহান অনেক শুভকামনা রইলো. ভালো লেগেছে.
Akther Hossain (আকাশ) পরবাসী ভাই এত সুন্ধর করে কমেন্ট করার জন্য ধন্যবাদ !
পরবাসী কবিতাটির থরে থরে রোমান্টিকতা সাজানো । আপনার প্রেমিক একটা মন আছে, বুঝেছি । সবসময় এরকম থাকবেন, আর বেশি বেশি লিখবেন ।

০৯ এপ্রিল - ২০১১ গল্প/কবিতা: ১১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪