বিন আরফান.
গল্পকবিতার সার্বিক কল্যাণ আর এই সাইট জনপ্রিয় হবার পিছনে আপনার ভূমিকা প্রসংশনীয় নিঃসন্দেহে. তাই বলছি ফিরে আসুন. আর আমি সহ যারা আপনাকে সরাতে চায় তা আপনার চেয়ে অনেক নিম্নমানের লেখক. কিন্তু কথায় পটু আর হিংসূতেও বটে. আপনি জনেন আমি লেখক নই. এখানে পাঠক হয়ে এসে লেখা জমা দিয়ে লেখকগণ যে অকথ্য বলা+ প্রতিহিংসা করা + ---- ইত্যাদি গুনে গুনাম্বিত তা দেখে গেলাম. অনুরোধ রইল ফিরে আসুন নয়তো সেই লুক্গলু একক কর্তিত্ব করবে. আর আপনার কিছু ভুল ছে সেগুলোও সুধরান. ভুল বুজলে নিজেরই ক্ষতি. সালাম. অসাধারণ লিখেন সব সময়.
সাইফ চৌধুরী
অক্লেশে যে যোদ্ধা দিয়েছে জীবন
সেই তো পেল বিজয়ের বারতা।
তুমিও সেথা থামবে অবশেষে
যেথা তোমার অতি নিত্য বন্ধুতা।
সুমন ভাই বন্ধু সংখ্যায় সুন্দর মনের বন্ধু হিসাবে পরিচয় দিলেন। চমৎকার লিখন। অনেক ভালো লাগলো কবিতা খানি। ধন্যবাদ।
ম্যারিনা নাসরিন সীমা
খুব সুন্দর মান সম্মত একটা কবিতা উপহার দেওয়ার জন্য ধন্যবাদ । আমার কবিতার কয়েকটি চরন আপনার জন্য । পথ ভুলেছ বন্ধু আমার ?
রাখো আমার হাতে তোমার ঐ শীর্ণ হাত,
করজোড়ে হোক তা বজ্রমুষ্টি ।
দেখো দিগন্তরেখায় আলোক রশ্মি
এখনো সাঁঝ নামেনি
ঐ আলোক পথে আমরা পৌঁছে যাব গন্তব্যে । -
অনেক শুভ কামনার সাথে ভোট করলাম ।
দীপক সাহা
আমি যে ছন্দটাকে বেশী ভয় পায়, সেটা হলো - অক্ষরবৃত্ত। আর সেটাকেই আপিন কিনা হাতের পুতুলের মতো নাচালেন !!! কঠিন একটা ছন্দের চালে এতো সুন্দর ভাব ফুটিয়ে তোলা সত্যিই আশচর্যের। 'তোমার হয়তো পথ জানা নেই/ এ পথ তো জানে থামবে কোথায়।'..... খুব ভাল লাগলো।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।