এইতো সেদিন একসাথে বসেছিলাম কলেজ ক্যান্টিনে, হাতে ছিল চায়ের কাপ কিংবা সপ্রাইট, কোকাকোলা। আজ কোথায় তোরা বন্ধু আমার হবে না আর একসাথে খাওয়া?
এইতো সেদিন একসাথে খেলেছি ক্রিকেট, ফুটবল, বাস্কেটবল পড়েছি, উঠেছি, ব্যাথা পেয়েছি তবু দেহ ছিলনা নিশ্চল। আাজ কোথায় তোরা বন্ধু আমার হবে না আর খেলা?
এইতো সেদিন একসাথে ছিলাম সবাই হাসি, গান আর আনন্দে, জীবন চলে জীবনের পথে শুধু যায় কিছু স্মৃতি রেখে। আজ নেই বন্ধু তোরা পাশে আমার আছিস্ স্মৃতি হয়ে বন্দী ফ্রেমে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
তানভীর আহমেদ
স্মৃতিচারণ ভালো হয়েছে, তবে কবিতা হিসেবে ঠিক সফল নয়। ভাষার ব্যবহারে সীমাবদ্ধতা রয়েছে। পুরোনো ব্ন্ধুত্বের ক্ষেত্রে আবেগের বহিঃপ্রকাশ আরো ভালোভাবে করা যেত।
Rajib Ferdous
মোটামুটি মানের কবিতা বলবো। কিছু বিষয় ভাল লাগলো কিছু বিষয় লাগলোনা। কোন কোন বিষয় লাগলো না তা আপনিও ধরতে পারবেন। ভাল ভাল রাইটারদের প্রচুর লেখা পড়ুন।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।