নিরব নিশাচর
@প্রজ্ঞা মৌসুমী : "নিয়ে যাব তোরে" কবিতাটিতে একটি অতৃপ্ত আত্মার কামনা ও বাসনা পূরণের ক্ষমতাকে দেখানো হয়েছে... পৃথিবীর বুকে অতৃপ্ত থেকে গেলেও হিসেব বুঝে নেয়ার জন্য আরো একটি পৃথিবী আছে যেখানে ইচ্ছে শক্তির শক্তি অনেক বেশি... অতৃপ্ত আত্মার এটাই অহংকার...
নিরব নিশাচর
সময় প্রায় শেষ হয়ে এসেছে... হয়ত আর মন্তব্য পরবেনা আমার এবারের কবিতায়... যারা যারা কবিতাটিকে পড়েছেন ও মূল্যবান মন্তব্য করেছেন তাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ... আমার সকল পাঠকের গল্প বা কবিতায় আমি ঘুরে আসার চেষ্টা করেছি, যদি কেও বাদ থেকে যায় তাহলে ভীষণ ভাবে দুঃখিত... প্রয়োজনে আমাকে স্বরণ করিয়ে দিতে পারেন... সবার প্রতি ভালবাসা থাকলো... আগামী সংখ্যায় প্রথম বারের মত গল্প জমা দিয়েছি পাশাপাশি প্রতিবারের মত একটি কবিতাও আছে... আমন্ত্রণ রইলো, পড়ে দেখবেন...
প্রজ্ঞা মৌসুমী
"দেহাবশেষের আদ্য-প্রান্তে...থেকে লাইনগুলো খুব ভালো লাগল। ভাবছিলাম মৃত কেউ লিখছে কিনা কবর থেকে বসে... হয়ত কোন স্বামী মারা গেছেন
তার স্ত্রীর অনুভবে আজকের রাতে ফিরার অপেক্ষায়। সে যাই হউক, ভালো লাগল কবিতা, আপনার লেখনী। আচ্ছা এখানে গর্বটা ঠিক কি নিয়ে? প্রেম কিংবা গভীর অনুভূতি?
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।