কবে দেখা হবে, কোন সময়ে কোন দিনে, কোন অজানা মুহূর্তে! সে কি ফিরে আসবে নাকি চলে যাবে, জানি নাকো আমি কবে দেখা হবে!
দিন গেল দিনে রাত গেল রাতে ভোর হয় ভোরে সময় ফুরিয়ে; আশা তো আসে না, পূর্ণ হয় না; সে কি ফিরে আসবে নাকি চলে যাবে, জানি নাকো আমি কবে দেখা হবে!
মন শুধু চায় যে মনেরি মানুষকে, স্মৃতিকে জাগাতে, স্মৃতির পাতাতে। ভালো কিছু ভাবতে, ভালো ক্ষণে ভাসতে ভালো শুধু বাসতে, ঢিমে ঢিমে মনেতে। সে কি ফিরে আসবে নাকি চলে যাবে, জানি নাকো আমি কবে দেখা হবে!
এ জীবনে কি হবে- সব বাধা ভেঙে, সব ভুল ভুলে ভাগ্য লিখনে! জানি নাকো আমি!
এই প্রাণে চায়, তাকে যেন পায় আসে যেন ফিরে কাছে যত দূরে যায়! হোক যত অজানা- সে কি মোরে চায়! জানি নাকো আমি কবে দেখা হবে!
কী কারণে গেল চলে কোন সে দলে, কী বারণে হবে মোর কোন সে ভোরে! জানি নাকো আমি।
কবে দেখা হবে, কোন সময়ে কোন দিনে, কোন অজানা মুহূর্তে! সে কি ফিরে আসবে নাকি চলে যাবে, জানি নাকো আমি কবে দেখা হবে!
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।