ভূত আছে কিনা জানিনা প্রিয়া,শুধু জানি তুমি আছো আমার অস্তিত্বে মননে, ওতপ্রোত ভাবে জড়িয়ে আছো । সেদিন বাড়ী ফিরে দেখেছিলাম ,তুমি কড়িকাঠে ঝুলছো সবাই মিলে দড়ি কেটে ধরাধরি করে তোমায় নামানো হলো ।
ডাক্তার এসে তোমার হার্টবিট চেক করে বললো তুমি নেই । আমি তাড়াতাড়ি তোমার হার্টবিট চেক করে দেখি তুমি আছো । ডাক্তার এবং অন্য সবাই বললো আমি আমার হৃদয়ের শব্দ শুনেছি । সত্যি ওরা কত বোকা, বোকা আর হার্টলেস, আমি জানি তুমি আছো ।
আমি নিশ্চিত করে জানি প্রিয়া , এভাবে তুমি চলে যেতে পারোণা তোমার অনুরোধ না রেখে বন্ধুদের সাথে যাওয়ার জন্য মরতে পারোণা । তাইতো পাগলা গারদের অন্ধকার ঘুপচিতে বসেও তোমায় দেখতে পাই , ভূত আছে কিনা জানিনা, শুধু জানি আমার হৃদয়ে তুমি বেঁচে আছো ।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
খন্দকার আনিসুর রহমান জ্যোতি
তাইতো পাগলা গারদের অন্ধকার ঘুপচিতে বসেও তোমায় দেখতে পাই ,
ভূত আছে কিনা জানিনা, শুধু জানি আমার হৃদয়ে তুমি বেঁচে আছো ।......// হায়রে বেচারা বউয়ের ভৌতিক আচরনের কারণে শেষে নিজেই পাগলা ভূত হয়ে গেলো। খুব সুন্দর ধীমান দা আপনাকে অনেক ধন্যবাদ........
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।