মোঃ আক্তারুজ্জামান
যাদের পদচারনায় বন্ধু সংখ্যা মুখরিত হয়ে উঠেছে তাদের সবাইকে অনেক অনেক শুভেচ্ছা| যারা অনেক অনেক কষ্ট করে, আমার এবং সবার লেখা পড়েছেন, উত্সাহ জুগিয়েছেন, সুচিন্তিত মতামত ব্যক্ত করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি| গল্পকবিতা.কমের জয়যাত্রা অব্যাহত থাকুক স্রষ্টার কাছে কায়মনো বাক্যে এই প্রাথনা রেখে যাচ্ছি|
আসলাম হোসেন
শেষ সময় ও সময় সল্পতার কারণে অনেক লেখা পড়া হয়নি বা মিস করছি তার পরও আপনার লেখাটা পড়ে অন্যসব লেখা পড়ার জন্য মনের ভিতর কেমন যেন করছে। সবশেষে আপনার লেখার ব্যাপারে আর কিছু বললাম না তাই রাখ করিয়ে না আবার। ভাল থাকুন।
তানভীর আহমেদ
বর্ণনাভঙ্গি ব্যতিক্রম। গদ্য কবিতার প্লাটফর্মে উত্তীর্ণ। দশম লাইনের বক্তব্য খানিকটা অশালীনতার পর্যায়ে পড়ে। তাই আরো সতর্ক হলে ভালো হতো।একান্তই আমার ব্যক্তিগত মূল্যায়ণ, কবি আমার সাথে সহমত পোষণ না করলেও তর্কে যাবো না। আরো ভালো ভালো কবিতার প্রত্যাশায় থাকলাম।
sakil
ধনীর দুলাল- ছিলি গোলগাল ঠাসা
মজা করে সবাই ডাকতাম- শসা!বেশ লিখেছেন . জীবনের হিসাব মেলানো এত সোজা কাজ নয় . মিলিয়ে না দেখে বেশ করেছেন দেখলে হয়ত হতাশ হতেন . যথারীতি শুভকামনা রইলো .খুব ভালো লাগলো . ( বি : দ্র : এই কবিতাটি ekbar ওপেন করার পর নেট সংযোগ কেটে গিয়েছিল তাই মন্তব্য এবং ভোট প্রদান সম্ভব হয় নাই )
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।