সবুজ শ্যামল প্রকৃতির মাঝে কুহু কুহু সুরটি বাজে মন ভোলানো প্রকৃতি দেখে মন আমার বসে না কাজে। মনটা তো আজ আত্বহারা দক্ষিণা মৃদু হাওয়ায় ইচ্ছে করে হারিয়ে যাবো ধানের শীষের দোলায়। গ্রীষ্মের ঐ খরতাপে বঠের তলে ছায়া বাদল দিনে অথৈই পানিতে একাকার হয়ে যাওয়া। শরৎ ঐ মুদু হাওয়ায় মন হারিয়ে যায় হেমন্তের ডাকে পাকা ধানে মাঠ ভরে যায়। কাকা ডাকা শীতের ভোরে শিশিরের জ্বলকানি ধরণীর বুকে বুকে রয়েছো দাড়িয়ে হয়ে মাহারাণী। বসন্তের ডাকে গ্রাম বাংলা যৌবন ফিরে পায় নিজের মতো করে সে নিজেকে সাজায়। এত সুন্দর চোখ জুড়ানো ছোট গ্রাম আমার সময় তো আজ এসেছে মন কে সাজাবার। কারো সাথে হয় না রে ভাই তাহার তুলনা বিশ্ব মাঝে খুজলে তুমি কোথাও পাবে না।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
নিরব নিশাচর
সুন্দর লিখেছেন, তবে আরো ভালো আপনি লিখতে পারবেন বলে আমার মনে হচ্ছে... কবিতার মধ্যে কাব্যিক ভাবটা আরো ফুটিয়ে তুলার চেষ্টা করবেন ভবিষ্যতে... ভালো থাকবেন !
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।