অফিসের বড় সাহেব, হঠাৎ একটু তার মাথা ধরেছে । অফিস পাড়ায় আজ এটা হট নিউজ, সারাক্ষণ আজ এই নিউজটা আলোচিত ও সমালোচিত হচ্ছে । ফোনের পর ফোন করে, সবাই বড় সাহেবের মাথা ধরাটা আরো বাড়িয়ে তুলছে । অফিস শেষ না হতেই ডাক্তার,ফলমূল,মিষ্টি,সন্দেশ আরো কত কী নিয়ে এসে সবাই বড় সাহেবের বাড়িতে হাজির হয়েছে । এদিকে বড় সাহেব দিব্যি হাটা-হাটি করছে । একজন এসে বলছে বড় সাহেবকে ইংল্যান্ডে নিয়ে যাওয়া উচিৎ, একজন বলছে প্যারিসে,আর একজন বলছে আমেরিকা । এই নিয়ে তারা বড় সাহেবের বাড়িতে প্রায় সংবাদ সন্মেলন করে ফেলেছে । কিন্তু রাস্তার ধারে,হাসপাতালের বারান্দায়,ফুটপাতে,রেললাইেনর পাশে আরো কত শত জায়গায় যারা মারাত্নক রোগে আক্রান্ত হয়ে পরে থাকে তাদের খবর কেউ রাখে না । তাদের নিয়ে তো নিউজও হয় না, আর হলেও তা হট হয় না । এবং অফিস পাড়ায়ও তা ঝড় তোলে না । তাই কষ্ট,আমার কষ্ট.........!!!!!!!
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মিজানুর রহমান রানা
কিন্তু রাস্তার ধারে,হাসপাতালের বারান্দায়,ফুটপাতে,রেললাইেনর পাশে
আরো কত শত জায়গায় যারা মারাত্নক রোগে আক্রান্ত হয়ে পরে থাকে তাদের
খবর কেউ রাখে না । ----------------fine, Thanks
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।