তানি হক
চল মুক্তির চেতনায় উদ্বেলিত হয়ে দেশের জন্য করি শক্তি দান
বিভেদ-বিচ্ছেদ ভুলে, স্বার্থ চিন্তা বাদ দিলে হবে যে দেশের কল্যাণ ।...অসাধারণ থিম !...প্রিয় আপুকে ধন্যবাদ !
আহমেদ সাবের
"অযথাই – সামান্য কারণেই চলে ভাঙচুর / খুন-খারাপি, রাহাজানি, সন্ত্রাসীতে সমাজ যেন হয়েছে নিষ্ঠুর।" - চমৎকার অবলোকন। আমরা নিজেরা না শোধরালে, আমাদের প্রকৃত মুক্তি কোন দিন আসবে না। আপনার মত আমিও বিশ্বাস করি - "বিভেদ-বিচ্ছেদ ভুলে, স্বার্থ চিন্তা বাদ দিলে হবে যে দেশের কল্যাণ"। বেশ ভাল লাগল আপনার আবেগের পংতিমালা।
খন্দকার আনিসুর রহমান জ্যোতি
চল মুক্তির চেতনায় উদ্বেলিত হয়ে দেশের জন্য করি শক্তি দান
বিভেদ-বিচ্ছেদ ভুলে, স্বার্থ চিন্তা বাদ দিলে হবে যে দেশের কল্যাণ // Valo proyash....kobike osesh dhonnobad........
সাইফুল করীম
কবির কবিতা পড়তে পড়তে হোচট খেয়েছি বারবার- ছন্দের মাত্রাহীনতার কারণে। লিখা টি মনে হয় ছড়া আর কবিতার দোলাচলে আছে যা কবি চাইলেই ছন্দ বা গদ্য কবিতার আংগিকে লিখতে পারতেন। এত কিছু বললাম কিছু মনে করবেন না আশা করি। আগামীতে কবির আরো ভালো লিখার অপেক্ষায় রইলাম- শুভ কামনা।
না মনে করার কি আছে.......... কবি আমি নই......সবার সাথে থাকার জন্য এই লেখার প্রচেষ্টা । আর সময়ও খুব অল্প পাই । তাই ভেবে লিখতে পারিনা । আপনাকে ধন্যবাদ সাইফুল ভাই
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।