এত কিছুর পরেও মা বলেছিলো ওরে খোকা,তুই শুধু আমাকে তোর সাথে রাখিস। যেন কাছে থেকে তোকে দেখতে পারি।
মাকে কথা দিয়েছিলাম তাকে চিরকাল রাখব আমার সাথে। কিন্তু পারিনি,তাকে রেখে এসেছি ওল্ড হোমে। বাসায় তাকে দেখার ,যত্ন নেবার মানুষ,সময় কোথায় ? মাস শেষে ওল্ডহোমে কিছু টাকা দিয়ে এসে ভাবি,দায়িত্ব শেষ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
রাজিয়া সুলতানা
খুব বাস্তবধর্মী বক্তব্যময় একটা লেখা /যা পড়ে অনেক কিছুই যাবে যে শেখা/.....তবে যেন বাস্তবটা এমন না হয়/.......আমার লেখা কবিতা ২ টি পড় যদি সময় হয়/....
Rajib Ferdous
ভাল লাগলো আপনার কবিতাটি। হয়তো সহজ ভাষায় অতিপরিচিত একটি চিত্র তুলে ধরেছেন তাই। আপনার জন্য শুভ কামনা রইলো। আমি বুঝিনা গল্পকবিতা কেন কবিতাগুলোকে সেন্টার করে ছাপে। এতে খুব দৃষ্টি কটু লাগে। একটি কবিতা বা গল্প কোন ফরমেটে ছাপা হবে তার উপর কিন্তু ভাল মন্দ অনেক কিছু নির্ভর করে। এগুলো অবশ্যই সম্পদনার বিষয়। ইশ! গল্পকবিতার কবে যে একটি সম্পদনা পরিষদ হবে। আসুন আমরা সবাই দোয়া করি।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।