তার নীল শাড়ি

শাড়ী (সেপ্টেম্বর ২০১২)

এশরার লতিফ
  • ৪৫
  • ২০
নীলিমার গাঢ় নীল
তাঁতে বোনা কী?
আঁচলে রুপোলী কাজ
সহস্র জোনাকি।

কিম্বা স্রোতস্বিনী
তার ঝলমলেধাঁর,
অমন ঘেরিল যাকে
সে কার, সে কার?
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
নাস‌রিন নাহার চৌধুরী নীলিমার গাঢ় নীল সিল্ক ছিল ঠিক আঁচলে হলুদাভ তারা ঝিকিমিক। কিম্বা উর্মিমালা তার ঝলমলেধাঁর, অমন ঘেরিল যাকে সেই আমিই আমার। ...নিজেকে দেখতে লিখতে চেষ্টা করলাম আপনার শব্দ, ছন্দ থেকে ধার করে । দারুণ মজা পেয়েছি ছন্দময় কোবতে পড়তে।
Fahmida Bari Bipu প্রশ্ন দুটি চমৎকার।
কনিকা রহমান অনেক পরে পড়লাম-কারণ আমি ইদানীং সাইটটাতে আসছি...আগে নিয়মিত ছিলাম না|সহস্র = হাজারো হলে হয়ত তালটা আরও নিখুঁত হতো|এটা শধুই আমার ওপিনিয়ন - আমি নিজেও অতটা ভালো লিখিনা|আপানার লেখা ভালো লাগে...
ধন্যবাদ কনিকা। আপনার কথাই ঠিক।
তানি হক ছোট্ট...অপুরূপ ...কবিতাটি হৃদয় কেড়ে নিল ...
ভালো লাগেনি ৩০ সেপ্টেম্বর, ২০১২
অনেক ধন্যবাদ
ভালো লাগেনি ৩০ সেপ্টেম্বর, ২০১২
শ্যাম পুলক সুন্দর কবিতা
জাকিয়া জেসমিন যূথী ছোট্ট অথচ খুব মিষ্টি ও অসাধারণ সুন্দর, কবিতাটি।
ধন্যবাদ জুঁইফুল ..
মোহাম্মদ ওয়াহিদ হুসাইন ..........ছোট্ট, কিন্তু সুন্দর একটা কবিতা উপহার দিলেন। শুভেচ্ছা জানবেন।
ভালো লাগেনি ২৬ সেপ্টেম্বর, ২০১২
আপনাকে অনেক ধন্যবাদ ।
ভালো লাগেনি ২৬ সেপ্টেম্বর, ২০১২
রি হোসাইন চমত্কার ....
ভালো লাগেনি ২২ সেপ্টেম্বর, ২০১২
ধন্যবাদ হোসাইন ভাই।
ভালো লাগেনি ২২ সেপ্টেম্বর, ২০১২
আহমাদ ইউসুফ চমত্কার অনু কবিতা. সত্যিই অল্প কোথায় ভাব প্রকাশে আপনি সিদ্ধহস্ত/ ধন্যবাদ/
ভালো লাগেনি ১৯ সেপ্টেম্বর, ২০১২
অনেক ধন্যবাদ Ahmed Yousuf ভাই ।
ভালো লাগেনি ১৯ সেপ্টেম্বর, ২০১২
সালেহ মাহমুদ UNION ALL SELECT NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL# কি ব্যাপার, কবিতা তো শেষ হলো না, বাকীটুকু কি আগামী সংখ্যায় পাব? হা হা হা... যতটুকু হয়েছে ভালো হয়েছে। ধন্যবাদ।
ভালো লাগেনি ১৮ সেপ্টেম্বর, ২০১২
ধন্যবাদ সালেহ ভাই । বড় কবিতার দিকে এই ব্লগের এক ধরনের ঝোক আছে বলে বোধ হয় । ঠিক আছে ভাই সরলতা সংখ্যায় আরেকটু বড় কবিতা দেব ।
ভালো লাগেনি ১৯ সেপ্টেম্বর, ২০১২

০১ মার্চ - ২০১১ গল্প/কবিতা: ৫২ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী