বিশ্বকাপের ওঠেছে রব, বিশ্বের প্রতিটি দেশে, উদ্বোধনি ম্যাচটা হল, এবার আমার বাংলাদেশে। সকল খেলার মজার খেলা ক্রিকেট বিশ্বকাপ, তাইতো দেখ ক্রিকেট নিয়ে চলছে কত সংলাপ। প্রথম যখন ইহার আগে দেখি বিশ্বকাপ, মনে ছিল সাকিব,আফ্রিদি আর আশরাফ। ছিল মনে তামিম, বুলবুল, রফিক, নাইম, খালেদ ইউনুস মনে ছিল শচীন, রাজ্জাক,বিরাট, মাশরাফি ও ইউসুফ। এবার যায় না ভুলা স্ট্রাউস, শেবাগ, পন্টিং কে আরো যারা খেলবে ভালো এই বিশ্বকাপে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
sohel
আমরা যারা সাধারণ পাঠক তাদের কথা আর চিন্তার সাথে যদি কবি/লেখকদের চিন্তা/লেখার পার্থক্য না থাকে সে লেখা খুব বেশী মানুষকে আকৃষ্ট করেনা। আর কোন লেখকই শুধু নিজে পড়ার জন্য লেখেননা। ভালো ভালো লেখা পড়ব সেই আশায় আছি।
মেহেদী আল মাহমুদ
সত্যি বলতে আমার কাছে তেমন একটা ভালো লাগেনি। আপনাকে অনেক অনেক পরিশ্রম করতে হবে। প্রার্থনা করি আপনি যেন সেটা করতে পারেন। কবিতার জন্য ধন্যবাদ।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।