তোমায় নিয়ে হাজার স্বপ্ন দেখতাম তোমায় নিয়ে শত শত ইচ্ছা বুনতাম সকালে ঘুম থেকে উঠেই দেখব সবুজ শাড়ি পড়ে কফি হাতে দাড়িয়ে আছ । মধ্যদুপুরে দেখব , স্নানশেষে তোমার সাদা শাড়ির আঁচল উড়ানো । বিকেলের শেষলগ্নে , যখন আস্ত সূর্য টা ডুবে যায় নদীর বুকে দেখব তুমি নীল শাড়ি পড়ে , হাতে কদম ফুল নিয়ে অপেক্ষা করছ । রাতের মধ্যপ্রহরে জোৎন্সা চুইয়ে চুইয়ে পড়ার সময় দেখব হলুদ শাড়ি পড়ে বসে আছ । আমার ইচ্ছেগুলো ইচ্ছেই রয়ে গেল স্বপ্নগুলো ছোঁয়া হল না আর তোমায় বুঝি শাড়িতে আর দেখা হল না । একদিন একটা উড়োফোন কল তুমি তোমার গায়ে হলুদের নেমতন্ন করলে আমাকে যেতেই হল । রাতের মধ্যপ্রহর হয়ে গেছে মায়া মায়া জোৎন্সায় ভরে উঠেছে পুরো উঠোন হাতে তোমার গাঁদা ফুলের কাঁকন, গলায় তোমার গাঁদা ফুলের মালা, আর তুমি হলুদ শাড়ি পড়ে বসে আছ । যখন তোমার পাশাপাশি বসলাম তোমার হলুদ শাড়ি ছুঁয়ে দেখেছি আর গালে হলুদ রাঙ্গিয়েছি । তারপর সারারাত হলুদ শাড়ি পড়া তোমাকে দেখেছি তোমাকে যে আর কখনো দেখা হবে না । এই রাতের পর , তোমার পৃথিবীতে আমার অস্তিত্ব বিলীন হয়ে যাবে ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।