কারো সাথে নয় শত্রুতা ভালোবাসা সবার সাথে কাজ করব একসাথে, দেশটাকে গড়তে। কোন এক দিবসে নয়, চাই জনম জনম দেশটাকে ভালবাসতে। কারো সাথে নয় শত্রুতা ভালোবাসা সবার সাথে।
ভ্যালেইন্টাইন, সে তো নয় ভালবাসা মুসলিম নিধনযজ্ঞের এ যে গভীর তামাশা ভ্যালেইন্টাইন এর মোড়কে নাস্তিকবাদীরা চায় মুছে দিতে মুসলিম সংস্কৃতির নাম- নিশানা না! না! না! হবে না তা! তৌহিদী জনতা বেঁচে থাকতে! কারো সাথে নয় শত্রুতা ভালবাসা সবার সাথে।
ভালবাসা নয় শ্লোগানে,নয় ব্যানারে, ভালবাসা হবে কাজে কর্মে থাকবে হ্নদয়ের গভীরে। দ্রুত কাজ,কাঙ্খিত সেবা! নয় স্পীড মানি তে! সুন্দর কাজ,উত্তম সেবা,কবে হবে? মানবিক ভালবাসাতে! কারো সাথে নয় শত্রুতা ভালবাসা সবার সাথে কাজ করব এক সাথে দেশটাকে গড়তে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মোঃ নুরেআলম সিদ্দিকী
ভালবাসা নয় শ্লোগানে,নয় ব্যানারে,
ভালবাসা হবে কাজে কর্মে
থাকবে হ্নদয়ের গভীরে। খুব সুন্দর। তবে আপনাকে আরও ভালো করতে হবে। আর এ জন্য নিশ্চয় বেশি বেশি পড়তে হবে শুভ কামনা।।
লেখার সাথে বিষয়ের সামঞ্জস্যতা
ব্যাখ্যায় লেখকের বক্তব্য
ভালবাসা পবিত্র জিনিস,কিন্তু সেটা যদিয়াল্লাহর হুকুমের বাইরে নিষিদ্ধ কিছু হয় তাহলে সেটা সমাজে ধ্বংস আর নৈরাজ্য সৃষ্টি করে।যুবক যুবতীর এই অবাধ মেলামেশা জ্বিনা ব্যভিচার আর অনাকাঙ্ক্ষিত গর্ভধারণের মত সমস্যা সৃষ্টি করে কলুষিত করে সমাজ কে।তাই এই ভালবাসা পরিহার করে দেশ কে ভালবাসতে হবে পরিবার পরিজন কে সবসময় ভালবেসে উদাহারণ তৈরি করতে হবে।শুধু এক দিবসে ভালবাসা নয়। এ দিনে বরং মুসলিম নিধনের প্রতিবাদে ইহুদি নাসারা জালিম মুরতাদদের ঘৃণা জানাতে হবে।
১০ সেপ্টেম্বর - ২০১৮
গল্প/কবিতা:
৯ টি
বিজ্ঞপ্তি
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।