নিরব নিশাচর
....................... অবাক লাগে... আমাদের কান্ড দেখলে... গল্পকবিতার সকল লেখকই যথেষ্ট ভালো লিখেন বলব, কিন্তু কিছু কবিতা অবশ্যই বাড়তি নজর পাওয়ার দাবি রাখে... আসুন এই কবিতাটিকে আরো মানুষের নজরে ফেলি, কারণ ভালো কে ভালো বলা কোনো অন্যায় না... আমি এই কবিতাটির পুরুস্কার কামনা করি... আমাদের উচিত কবিতাটির সম্পর্কে অন্য পাঠকদেরকে জানানো... এযাবত মাত্র ২৩ টি মন্তব্য, একটি ভালো কবি কে আমাদের মাঝ থেকে হারিয়ে যেতে বাধ্য করতে পারে... আমি জানি, আমার মন্তব্য টি নেটয়ার্কে অনেকেই দেখছেন... প্লিজ কবিতাটি দেখে যাবেন একবার... অন্তত্ব লেখকটির ব্লগে টি.আর.পি তো বাড়বে... !!
মিজানুর রহমান রানা
আর আমি ভিখিরি হয়ে তোমার হাসির মেলায় একাত্ম হই।
বন্ধু বলিনি তোমায় !
আমি বোকার মতো চালাকির ভান করি এ ধরায়।-------------অনেক আগে থেকেই আপনার কবিতার ভক্ত আমি। তাই ভোটটাও ওপরেই থাকলো। সুভাশিষ অফুরন্ত।
প্রজাপতি মন
লাল হলুদ কত্তোরঙের প্রজাপতির মেলায়
তুমি খিল খিল করে হাস।
আর আমি ভিখিরি হয়ে তোমার হাসির মেলায় একাত্ম হই।
বন্ধু বলিনি তোমায় !
আমি বোকার মতো চালাকির ভান করি এ ধরায়।
অপূর্ব.
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।