কোন পৃথিবী খুঁজব না আমি,আমার একটা পৃথিবী আছে। মা আমার পৃথিবী,ভালোবাসার একটা ছবি। সে ছবিতে স্বপ্ন যত,চোখের জল অবিরত, ইচ্ছে গুলো অন্য রকম,চাওয়া গুলো পবিত্র। কোন পৃথিবী খুঁজব না আমি,আমার একটা পৃথিবী আছে। মা আমার পৃথিবী,ভালোবাসার একটা ছবি। এই ছবিতেই দুঃখ গুলো,সুখের ঝড়ো হাওয়া। ভাবনা গুলো নতুন করে,করে আসা-যাওয়া। কোন পৃথিবী খুঁজব না আমি,আমার একটা পৃথিবী আছে। মা আমার পৃথিবী,ভালোবাসার একটা ছবি। এই ছবিটার রং গুলোকে,চাই না দিতে মুছে, ভালোবাসার এই ছবিটার, একটু স্বপ্ন আছে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
শিশির সিক্ত পল্লব
কোন পৃথিবী খুঁজব না আমি,আমার একটা পৃথিবী আছে।
মা আমার পৃথিবী,ভালোবাসার একটা ছবি।
এই ছবিটার রং গুলোকে,চাই না দিতে মুছে,
ভালোবাসার এই ছবিটার, একটু স্বপ্ন আছে.....ভাই তুমি কি জানো বয়সের চেয়ে কত ভারী কবিতা তুমি লিখেছ?......সত্যিই অসাধারণ .......
বিষণ্ন সুমন
যারা লিখা বুঝেন তারা অবশ্যই আমার সাথে একমত হবেন, এরকম আবেগ ও প্রচন্ড গতিশীল, সর্বপরি অসাধারণ বুনটে অনিন্দ্য সুন্দর কবিতা এখানে খুব কমই আছে. আমি এই ছেলেটিকে সেরাদের কাতারে দেখবার জন্য প্রচন্ড আশাবাদী. বাকিটুকু সবার উপর ছেড়ে দিলাম. ধন্যবাদ সবাইকে.
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।