কাছে থাকতে বুঝিনি আমি ভালোবাসা কারে কয় দূরে চলে যাবার পরেই জেগেছে যত ভয় আবুঝ যত মনের ভাষা আমাকে ব্যাথা দেয় সে ছিলো ভালোবাসা, ছিলো না কোনো অভিনয়!
সুখের সে দিনগুলো যেন ছিলো আভেগ ভরা এত কাছে থেকেও প্রেম দেয়নি কখনো ধরা কত বোকা ছিলাম আমি, বুঝিনি চোখের ইশারা অধরা সেই প্রেম আজ জেগেছে স্মৃতির পাতায়!
বুঝিনি সে পুতুলের সংসার, বুঝিনি সাঁঝের ভাষা বুঝিনি সে আলতো আবেগ, বুঝিনি ভালোবাসা বুঝিনি সে দিন কত সুখ ছিলো গায়ে চেঁপে বসা, অধরা সেই প্রেম আজ জেগেছে স্মৃতির পাতায়!
সবার চোখ আড়াল করে ছুঁয়ে দেয়া সেই ক্ষণ পাখিদের ঘর দেখতে যাওয়া দখিনা সবুজ বন কতই না দুষ্টু ছিলো সেই আবেগি অবুঝ মন, অধরা সেই প্রেম আজ জেগেছে স্মৃতির পাতায়!
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ম নি র মো হা ম্ম দ
বুঝিনি সে আলতো আবেগ, বুঝিনি ভালোবাসা
বুঝিনি সে দিন কত সুখ ছিলো গায়ে চেঁপে বসা,
অধরা সেই প্রেম আজ জেগেছে স্মৃতির পাতায়!
। মুগ্ধতা অফুরান। আমার পাতায় আমন্ত্রণ।
মামুনুর রশীদ ভূঁইয়া
কিছু কিছু কষ্ট থেকে যাও কবিতাটির চেয়ে এবারের কবিতাটি আরো ভালো হয়েছে। পছন্দ, ভোট ও শুভকামনা রইল। আমার গল্পের পাতায় আমন্ত্রন। সময় পেলে গল্পটি পড়ে মন্তব্য জানাবেন।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।