সময়ের সাথে মিল রেখে আমার সময়টাও শেষ হয়ে আসতেছে" এত মানুষ চোখের সামনে তবুও কেনও যেনো নিজেকে খুব একা লাগে"..!!
মনে হয় এই বুঝি তোমাকে একা রেখে চলে যাচ্ছি অনেক দূরে" পালকী এসেছে আমাকে নিয়ে যাবে নতুন কোন ঠিকানাতে"..!!
এই কথা ভাবতে গেলে দুচোখে" পানি জমাট বেঁধে যায়" চোখে অন্ধকার খেলা করে" একটুও আলো নেই"..!!
ঠিক একদিন হঠাৎ করে লেখা হবেনা আর তোমাকে নিয়ে" ধরতে পারবোনা নিজের হাতে কলম খাতা"..!! লেখা হবেনা তোমাকে খুব ভালোবাসি নীলাম্বরী".!!
মনে হয় খুব তাড়াতাড়ি চলেই যাবো" অজানা কোন নতুন ঠিকানায়"!!
তবে আসবো নীলাম্বরী" আমি আবার ফিরে আসবো" আমার আত্মা তোমায় খুঁজবে" তোমার পাশেই থাকবে" তোমাকেই দেখবে"....!!
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
কাজী জাহাঙ্গীর
সবারই এমন ভয় থাকা ভালো, বেশ লিখেছেন। গল্প কবিতয়ি স্বাগতম। আশা করি পদচারনা বাড়াবেন আর ভাল ভাল লেখায় গ/ক কে মাতিয়ে রাখবেন। অনেক শুভকামনা আর ভোট থাকল।
মোঃ নুরেআলম সিদ্দিকী
ঠিক একদিন হঠাৎ করে লেখা হবেনা আর তোমাকে নিয়ে"
ধরতে পারবোনা নিজের হাতে
কলম খাতা"..!!
লেখা হবেনা তোমাকে খুব ভালোবাসি নীলাম্বরী".! খুব ভালো লেগেছে ভাই। অনেক শুভকামনা সহ ভোট, সে সাথে আমার পাতাই আমন্ত্রণ ....
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।