রমনী

রমণী (ফেব্রুয়ারী ২০১৮)

লিমা আক্তার
  • ২৭
রমনী মানে সে বোঝে এক অপরের ভালোবাসা,
যে কিনা কষ্টের দিনে হাতে হাত রেখে চলার পথে পাশে এসে দাড়াঁয়।
সুখে দুঃখের ভাগিদার আর সেইত রমনী! রমনীর শুধু রুপটাই আসল নয়?
বরং রুপ না থাকলেও যে রমনী হওয়া যায়।
একজন নারী তা ঠিক মনের মতো সংসার স্বামী সন্তানদের আগলে রাখতে পারে।
তবে সেইত হবে রমনী।
যে রমনী রাতের পর রাত আলিঙ্গনারত কাটিয়েছে তার নিজের ইচ্ছে।
রমনী শুধু তাকেই বলে? রমনীর কোন আকৃত্বি হয় না। আত্বমর্যাদা যে রমনীর থাকে তবে সে রমনী।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মোঃ নুরেআলম সিদ্দিকী সুন্দর লিখেছেন, আরও চমৎকার কবিতার প্রত্যাশায় শুভকামনা....
ভালো লাগেনি ২৪ ফেব্রুয়ারী, ২০১৮
মাইনুল ইসলাম আলিফ চেষ্টাটা দারুণ।সুন্দর কবিতা।এগিয়ে যাওয়ার পথে রইল শুভ কামনা।পছন্দ আর ভোট রইল।আসবেন আমার পাতায়।
ম নি র মো হা ম্ম দ ভালো লাগল গদ্য কবিতাটি। পছন্দ, ভোট ও শুভকামনা রইল। আসবেন আমার কবিতার পাতায়...
ভালো লাগেনি ৭ ফেব্রুয়ারী, ২০১৮
মামুনুর রশীদ ভূঁইয়া গল্পের ছলে কবিতা বলার ভঙ্গিটি ভালো লেগেছে। তবে হারিয়ে যাওয়া ভাবকে খুব দ্রুততার সাথে উদ্ধার করতে কবিতায় বাঁধতে পারলে আরো ভালো হতো। সার্বিক প্রচেষ্টাটির জন্য পছন্দ, ভোট ও শুভকামনা রইল। সময় পেলে আমার ‘ভয় ফ্রেন্ড’ ও ‘রমণী রমণ মন’ পড়ে মন্তব্য জানালে অনুপ্রাণিত হবো। ভালো থাকবেন।
ভালো লাগেনি ৩ ফেব্রুয়ারী, ২০১৮
বালোক মুসাফির ভাল লিখছেন অনেক দূর যাবার শুভ কামনা রইল। চাইলে ঘুরে আসতে পারেন আমার পাতায় থেকে।
ভালো লাগেনি ২ ফেব্রুয়ারী, ২০১৮

৩১ জুলাই - ২০১৭ গল্প/কবিতা: ৩ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪