রমণীর ছোঁয়া

রমণী (ফেব্রুয়ারী ২০১৮)

নূরনবী
পৌষের কোলে জন্ম নেয়; ভরা মাঠ
নব যৌবনা।
দেহ দোলে তার এধার ওধার
যেন শরীরভরা কেবলই সুখ, কেবলই সমৃদ্ধি রাখা
জীর্ণধারী প্রেমিক; ছুয়ে দেখে প্রেমিকার সোনালী রূপ
নাচ না জানা শরীর-অঙ্গভঙ্গিমায় তবু নেচে ওঠে উলঙ্গপায়ে
সব থেকে প্রিয় মুখ
লুকানো থাকে ঘরকোণে।
অথচ সব থেকে প্রিয় প্রাপ্তি-
হাওয়ার সাথে দুলে ওঠা-এ রমণীর ছোঁয়া।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
অপর্ণা সেন সুন্দর কথামালা।
ভালো লাগেনি ২৭ ফেব্রুয়ারী, ২০১৮
মাইনুল ইসলাম আলিফ অভিনব সুন্দর।অসাধারণ কবিতা।আমার ভাল লেগেছে।শুভ কামনা পছন্দ আর ভোট রইল।আসবেন আমার পাতায়।
ভালো লাগেনি ১২ ফেব্রুয়ারী, ২০১৮
মোঃ নুরেআলম সিদ্দিকী চমৎকার কবিতা লিখেছেন ভাই, ছোট লেখার ভিতরে বেশ ভাবনার খোড়াক জাগিয়েছেন। ভালো লেগেছে। শুভকামনক নিরন্তর.....
ভালো লাগেনি ৮ ফেব্রুয়ারী, ২০১৮
ম নি র মো হা ম্ম দ জীর্ণধারী প্রেমিক; ছুয়ে দেখে প্রেমিকার সোনালী রূপ নাচ না জানা শরীর-অঙ্গভঙ্গিমায় তবু নেচে ওঠে উলঙ্গপায়ে সব থেকে প্রিয় মুখ লুকানো থাকে ঘরকোণে। নূরনবী ভাই...।।শুভ কামনা সাথে আমার কবিতার পাতায় নিমন্ত্রণ ।
ভালো লাগেনি ৭ ফেব্রুয়ারী, ২০১৮
মামুনুর রশীদ ভূঁইয়া স্বল্প কথায় বলিষ্ঠ প্রকাশ। এ যেনো রমণী কবিতার সারমর্ম। পছন্দ না করে উপায় নেই বন্ধু। সময় পেলে আসবেন আমার গল্প ও কবিতার পাতায়। মতামত জানালে খুশী হবো।
ভালো লাগেনি ৪ ফেব্রুয়ারী, ২০১৮
বালোক মুসাফির সংক্ষিপ্ত আকারে ভালোই লিখেছেন নুরনবী ভাই। ভাল থাকার প্রত্যশায় আগামী দিনের শুভ কামনা রইল। পারলে আসবেন আমার পাতায়।
ভালো লাগেনি ২ ফেব্রুয়ারী, ২০১৮
কাজী জাহাঙ্গীর অল্প করে একে দিলেন আলপনা...। বেশ লিখেছেন, অনেক শুভকামনা, ভোট আর আমন্ত্রণ রেখে গেলাম।
ভালো লাগেনি ১ ফেব্রুয়ারী, ২০১৮

১৮ জুন - ২০১৭ গল্প/কবিতা: ১৩ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী