একুল ওকুল অন্ধকার দেখি গুনাহয় যে হয়েছি সওয়ার পাপি আমি ভরসা যে নাই কি জানি কি হবে জীবন পারাবার।
সংশয়ে সংশয়ে যে তরী ভাসাই আমি দোদুল্যমান দোলাচলে সে কি পাবে খুজে কূলকিনারা নাকি ছারাবে আঁধার অস্তাচলে।
আমি যে গুনাহগার বেপরোয়া বেহিসাবি দিল দরিয়ায় পথভোলা ফিরে আসি আবার ডুব দিই উদাস নয়নে দেখি সময়ের ছলাকলা।
বেদিসা আমি সতত সংশোধন খুঁজি নিজেরে ভেঙ্গে-চুড়ে জালাই পোড়াই এতটুকু আশা হয়তো বেঁচে আছে আল্লাহ মেহেরবান তাইতো ভরসা পাই।
জীবন জোয়ারে সময়ের আহবানে ছুটে চলা জীবন তরী ডুব ডুব গুনাহর জালে বন্ধি পাপী আমি ক্ষমা প্রার্থঈ-ক্ষমা করো ওগো প্রভু।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
কাজী জাহাঙ্গীর
বানানে আরো সতর্ক হতে হবে ভাই। দু’একটা আমাদেরও হয় তবে সহজ বানানগুলো যেন ভুল না হয় সেটা লক্ষ্য রাখবেন। আপনার বর্ণনা দেখে বুঝতে পারছি কম্পোজিং এও সমস্যা আছে। আশা করি ভাল ভাল লেখা নিয়ে হাজির হবেন, অনেক শুভকামনা আর আমার পাতায় আমন্ত্রণ।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।