ছেলে: বাবা, বাবা, এটা কী জিনিষ ? বাবা: তোর কি কোন কাজ নেই বাবা বারে বারে কেন বিরক্ত করিস থেকে থেকে শুধু শুধু কেন এত প্রশ্ন বড় করিস- এটা কী জিনিষ, ওটা কী জিনিষ ? আমার তো আর, নেই কোন ধার আমি এখন ফুটো বালিশ ছেড়ে দে বাপ, কেঁদে বাঁচি আমি যে এক ল্যাবেনডিশ, বাবা ল্যাবেনডিশ, বাবা ল্যাবেনডিশ.... ছেলে : বাবা, দুনিয়াটা কেমন করে ঘোরে....তুমিও কি ঘোরো ? বাবা : দুনিয়াটা ঘোরে অৰের ওপরে আমি ঘুরি কৰ মাঝে তোর মা আমায় দিনরাত ঘোরায় নাকের ওপর দড়ি ধরে। সংসারের কাজ, করি বিনে লাজ রান্না থেকে জুতো পালিশ ছেড়ে দে বাপ, কেঁদে বাঁচি আমি যে এক ল্যাবেনডিশ, বাবা ল্যাবেনডিশ, বাবা ল্যাবেনডিশ.... ছেলে: আহারে বাবা, তোমার কত কষ্ট.... বাবা: আমার সাইডে আসিস নে বাপ মায়ের হাতে খাবি গরম মালিশ কাউকে তখন পাবি না কাছে পারবি না করতে কোন নালিশ। বড় হবি, একই ছবি দেখবি জীবনে মনে রাখিস ছেড়ে দে বাপ, কেঁদে বাঁচি আমি যে এক ল্যাবেনডিশ, বাবা ল্যাবেনডিশ, বাবা ল্যাবেনডিশ....
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
আবু ফয়সাল আহমেদ
হাসতে হাসতে আমর জান যায় যায় অবস্থা! ভাই নাকি আন্কেল, আপনার sense of humar চমত্কার!!! :D যদিও বিষয়ভিত্তিক লেখা না, তবুও পরে ভালো লাগলো. ভালো থাকবেন
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।