আমি যেদিন যাবো মারা, সেদিন সবাই হবে দিশেহারা । কেউ হাসবে,কেউ কাঁদবে এইতো বিধির খেলা, মেলা,বসবে আমার মরন মেলা । কাঁদবে বাবা,কাঁদবে মা,কাঁদবেরে সবাই, সাড়ে তিন হাত মাটির ঘরে হবে আমার ঠাই । সেদিন আকাশে মেঘ হবে,সাগরে ঢেউ হবে, আমার বেদনায় সবাই ঝিমিয়ে বসে রবে । বাশ বাগানের মাটির নিচে থাকবো আমি একা, কারো সাথে আর যে আমার হবেনাকো দেখা । একা আমি বড় একা । মা বাবার কান্না ভেসে আসবে আমারই কানে, বড় অস্থির লাগবে আমার মৃত প্রানে । একা আমি বড় একা । ঘন্টা দুয়েক পরে, সবাই যাবে ঘরে । পড়ে থাকবো আমি একা, জগত সংসার দিবে ধোকা । একা আমি বড় একা ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
কাজী জাহাঙ্গীর
সব পিছুটান ছেড়ে যাবো সেদিন,
সেইতো আদি নিবাস
পৃথিবী সরব থেক তুমি
অনন্ত নিরব সেথা আমার বসবাস... সকলের ভাবনায় এই ভাবটা জাগরুক থাকুক। অাপনার জন্য অনেক শুভকামনা আর ভোট রইল।
ইমরানুল হক বেলাল
সবাইকেই একদিন মৃত্যুর স্বাদ গ্রহণ করতেই হবে।
এটাই চিরন্তন সত্য কবি ভাই।
বেশ হৃদয় ছুঁয়ে গেল কবিতার কথাগুলো।
ভোট এবং মুগ্ধতা রেখে গেলাম।
ওয়াহিদ মামুন লাভলু
চিরন্তন, বেদনাদায়ক ও মূল্যবান একটা বিষয় নিয়ে লিখেছেন ভাই। সন্তান মারা গেলে সবচেয়ে বেশী কাঁদেন বোধহয় বাবা, মা। অনেক মানসম্পন্ন কবিতা। আমার শ্রদ্ধা গ্রহণ করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। আমার জন্য দোয়া করবেন প্লিজ। ভাল থাকবেন। নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা নিবেন।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।