বেসেছিলাম ভালো তোমায় যতনে, তাই বুজি আজিকে পড়েনা আমায় মনে । আমাকে কাদাইয়া তুমি লহো হাসিয়া, লাভ কি হল প্রেয়সি তোমায় ভালবাসিয়া? তোমার সেই স্বর্গীয় মুখখানি, আজিকে কেড়েছে মম সুখখানী । তোমার সেই জান্নাতি নেত্র দুটি, আজিকে আমায় দিয়েছে অকাল ছুটি, তুমি ধ্বংস করেছ প্রিয়া আমাদের স্বর্গের জুটি । মনে পড়ে তোমার সেই কাজল কালো কেশগুলো, আজিকে আমার জীবন করিছে এলেমেলো । ইচ্ছে হয় আবারো, ভালোবাসি তোমায় হে প্রিয় । বারে বারে পড়ে মনে তোমারই স্মৃতি, বলো লাভ কি হল করে এমন প্রীতি? ভালো থেকো,থেকো তুমি স্বর্গে, আমায় পাবে তুমি কোন এক মর্গে । জানি তুমি মদালসা, তাই বুজি কাড়িলে মম ভালবাসা । তুমি গিয়েছ আমায় ছাড়ি, তাই আজিকে আমি মরি । দুঃখ একেছি আমি,আর তুমি শুধু সুখ আঁকো, প্রেয়সী তুমি অনেক ভালো থেকো ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
কাজী জাহাঙ্গীর
ভালবেসেছিলাম আর ভালবাসিয়াছিলাম অথবা কাঁদাইয়াছিলে আর কাঁদিয়েছিলে- এখানে ভাব একটাই কিন্তু প্রকাশ ধরন দুরকম, সাধু এবং চলিত। লেখার সময় ঠিক করে নিতে হবে কোনটা নিবেন, একবার এটা একবার ওটা এরকম হলে পাঠের তাল থাকে না, ভাল থিমের কবিতাও এলোমেলো হয়ে যায়। আশা করি এদিকটা নজর দিবেন, অনেক শুভকামনা আর আমার পাতায় আমন্ত্রণ।
মোঃ নুরেআলম সিদ্দিকী
বাহ! লেখায় খুব ফাটিয়ে দিয়েছেন। তবে মাঝের লাইনগুলো নিচে আসলে আরে স্পর্ষ্ট ফুটে আসতো....(বারে বারে থেকে মর্গে পর্যন্ত)। ভালো লাগলো। ভোট দিলাম। শুভকামনা ও আমার পাতায় আমন্ত্রণ রইলো।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।