চোখের জ্বলে যতবার লিখি জীবন নামের কাব্য ধুয়ে যায় সব কালির ছলা, জীবন নয়তো নব্য। অর্থ খুজেই দৌড়ে আমি হাফিয়ে উঠি চিরকাল জীবন বলে থমকে দাড়া , পাবিনা খুজে এ অতল।
বন্ধু ভেবে যখন যাকে আঁকড়ে ধরেছে মন সেই দিয়েছে সবচেয়ে জ্বালা, ঝরিয়েছে ক্রন্দন আমি আছি সেই আগেদরই মত, বোকার রাজ্যে বাস সব বুঝে তাই কথিত সুজন সুখগুলো করে নাস।
সময় অনেধক বদলেছে তাই বন্ধু রাতের তারা চোখে দেখায় লক্ষ -কোটি, যায়না একটা ধরা সব প্রিয়জন, সবাই সুজন, তবুও হৃদয়ে তালা বন্ধু নামের মিথ্যা গল্প দেয় যে ভীষন জ্বালা।
ছন্দ খুঁজি অন্ধকারে মনের রাজ্যে আঁধার সুখগুলো সব ছলনা করে সময় কেবল কাঁদার। আলো ময় কিছু উচ্ছাসে ভরা দেয়না যে হাতছানি, পুরোনো আমিভ শত বছরের, চাওয়া গুলো ভুল জানি।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
নাজমুছ - ছায়াদাত ( সবুজ )
জীবন বড়ই রঙিন। কখন কে কি ভাবে আচরন করে , ভালবাসে কি দূরে ঠেলে দেয় বঝা যায় না , তার পড়ো আমাদের এ জীবন অনেক কিছু সিক্ষা দেয় > দুসসপ্ন গুলো কষ্ট গুলো ঝেরে আমাদের সামনে যেতে হবে ।
মোঃ নুরেআলম সিদ্দিকী
বেশ চমৎকার আপু। বানানের কথা বলবো না, কারন অনেক সময় উনারা অনলাইন করতে গিয়ে সমস্যা করে ফেলে। অনেক অনেক শুভকামনা, ভোট ও আমার পাতায় আমন্ত্রণ রইলো.....
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।