ক্রিকেট বাংলাদেশে

বিশ্বকাপ ক্রিকেট / নববর্ষ (এপ্রিল ২০১১)

নষ্ট কবিতার একটি অংশ ( Nirob Ouhan Masum)
  • ৩৩
  • 0
  • ১৪৬
আমার সোনার বাংলা,
আমার সোনার দেশ
খেলছো তুমি বিশ্ব ক্রিকেট ,
আমার বাংলাদেশ ।
ব্যাটে,বলে চার,ছক্কায়
কাঁপছে সারা দেশ ।
কবি নজরুলের বিদ্রোহী কবিতার মতো,
জেগে ওঠো ,গর্জে ওঠো মাঠে ।
লাখো জনতার ভালবাসা,
থাকবে তোমাদের সাথে ।
হার জিত চিরদিন থাকবেই ,
তবুও বাংলাদেশ খেলবেই ।
শুরুটাই আছে তোমার ,
নাইরে কোন শেষ
তুমিই আমার স্বাধীন বাংলা
ক্রিকেট বাংলাদেশ ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এস, এম, ফজলুল হাসান ধন্যবাদ আপনার মূল্যবান কবিতার জন্য ।
মেহেদী আল মাহমুদ আপনার কবিতায় দেশ এবং ক্রিকেটের প্রতি ভালোবাসা ফুটে উঠেছে কিন্তু কবিতা হিসেবে খুব একটা ভাল লাগেনি। মন খারাপ করবেন না। আমার দৃষ্টিভঙ্গি আমি বললাম।
নষ্ট কবিতার একটি অংশ ( Nirob Ouhan Masum) Obaidul Vaiমন্তব্য করার জন্য ধন্যবাদ । আমি একজন লেখক তাই একজন পাঠক হিসেবে আপনাকে আমার নামের প্রথম অংশে দ্বিমত পূষণ করেছেন ভেবে আবারও ধন্যবাদ । শিরোনামহীন সংলাপ কোন রুপ ভূমিকা পালন করে না । তবে আমি চেষ্টা করবো আপনাদের অনুরুধ রাখার জন্য । ভাল থাকুন সবসময় ।
ওবাইদুল হক ভাইয়া অাপনি খুব সুন্দর কবিতা লেখেন । কিন্তু অাপনি একজন জাতির শিরার মনিব হিসেবে সবাই গন্য করে । াাপনি একজন লেখক অাপনার অবশ্যই মনে রাখা oচিত অাপনার সুনামের শিরোনামে অঅপনি কি দিয়েছেন ( নষ্ট কিবতার অংশ মানে অািমতো কিছু বুঝলামনা ) যদি কিছু মনে না করেন নামটা একটু পাল্টালে অামার মনে হয় অাপন সুন্দয অােরা সমৃব্ধ হবে । দেখেন ভাইয়া এখানে যারা অাছেন সবাই গুনি মানুষ ধারনা কমঅার বেশি এটা েকান প্রশ্ন না । কিন্ত তোমার এই নামটা অামার মত হয়ত কেহ মেনে নিতে পারছেনা । তাই অনুরুধ করলাম ।

১৯ জানুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ৯ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪