ভাবছকি তুমি তোমার বিরহে পাগল হয়ে যাব? তোমার ইচ্ছা আমায় নিয়ে যা খুশি তুমি ভাব! খুব যদি রাগ উঠে যায় চেয়ে রইব আকাশে, আমার এ মুখ হতে দেবনা মলিন বা ফ্যাকাশে!
তুমি কি চেয়েছ সবকিছু ছেড়ে আমার কাছে আসতে? পৃথিবীর যত ভালবাসা দিয়ে আমায় ভালবাসতে! তোমার জন্য প্রাণে শিহরণ, তোমায় নিয়ে যত ছন্দ, পাবোকি তোমায় জীবনে? তাই নিয়ে দ্বিধাদন্দ।
মনে সাধ ছিল তোমায় পেয়ে সব আশা হবে পূর্ণ, ভালবাসা সেতো রবির কিরণ পৃথিবীটা হবে ধন্য। আজ কেন তুমি দূরে সরে আছ মনের মাঝেতে হাহাকার, প্রিয়া বলে দাও তুমি শুধু মোর, মুছে ফেল সুর বেদনার।
বিদ্রোহ কর বিদ্রোহ কর, ভেঙ্গে ফেল সব বাধা, সৃষ্টির মাঝে নরের যা কিছু নারীর মাঝে তার আধা। পূর্ণতা চাই পূর্ণতা চাই, তুমি এসে কর শান্ত, একা একা আজ এ জীবন যেন পথহারা উৎভ্রান্ত।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সেলিনা ইসলাম
কবিতার কিছু শব্দ একটু এদিক ওদিক করে লিখলে কবিতার গভীরতা বেড়ে যায়। কাব্যিক একটা আবহ তৈরি করে যা পড়তে পাঠকের মাঝে একটা ভালো লাগা কাজ করে। যা এই কবিতায় ঠিক সেভাবে পেলাম না। আগামীতে আরও ভালো লেখা পড়ার প্রত্যাশায় শুভকামনা রইল।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।