পলাশ ফুটেছে, শিমুল ফুটেছে, কোকিল ডেকেছে বনে, ফাগুনের এই মাতাল সমীরনে। তখন রেখেছিলাম তোমার চোখে চোখ মনের ভেতর লেগেছিল আগুন, পরশমাখা এই ফাগুন।
বলা হয়নি না বলা অনেক কথা, বুকের ভেতর জমে থাকা ব্যথা- ভাল লেগেছিল তোমাকে খুব, দুষ্টু মিষ্টি হাসিটি ছিল বেশ অবারিত প্রা্ণ্তর জুড়ে ছিল রোদ্দুরের সোনালি রেশ।
বেলী অথবা বকুল ফুলের সুঘ্রাণ বয়েছিল বাতাসে, ফাগুনের এই আগুন মাখা পরশে, তুমি তো ছিলে পাশে, হৃদয়ের খুব কাছে মিশে ছিলে প্র্রতি নিঃশ্বাসে, অনন্ত বিশ্বাসে।
মনের মানুষ তুমি, দেখতে লেগেছি বেশ যদিও জমে ওঠেনি গল্পে রূপকথা দেশ, বাতাসে বয়েছিল মাতাল প্রেমের রেশ বেঁজেছিল বাঁশি... কী করে বলবো, আমি তোমায় ভালোবাসি... হারিয়ে ফেলি আবেগ...।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মৌরি হক দোলা
যদিও জমে ওঠে নি গল্পে রূপকথার দেশ, বাতাসে বয়েছিল মাতাল প্রেমের রেশ বেঁজেছিল বাঁশি........ কি করে বলব, আমি তোমায় ভালোবাসি.......... খুব ভালোলাগল, আপু। শুভকামনা রইল......
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।