শামীম খান
দারুণ বোধের কবিতা । পরিচ্ছন্ন চিন্তার ফসল । কবিতার সাবলীলতা মুগ্ধ করলো । আপনার প্রতিটি লেখাই মন দিয়ে পড়ি । মাশা'আল্লাহ , লেখার মধ্যে একটা পেশাদারিত্ব আর প্রতিশ্রুতি আছে । সৃজনশীলতার প্রকাশ ঘটুক নিরন্তর , এই প্রার্থনা । ভাল থাকবেন ।
তুহেল আহমেদ
সাধু সাধু সাধু !
ভোট কিভাবে দিতে হয় ? জানা থাকলে এই লিখায় আমার থেকে এক পয়েন্টেরও কমতি হতো না ! যারা কবিতা ভালোবাসে , তাদের ভালোবাসা দীর্ঘজীবি হোক ভালোবাসাময়তার রাজ্যে । তাদের জন্যই আজও মানুষের অনুভূতির অস্তিত্ব জিয়িয়ে জিয়িয়ে বেঁচে আছে ।
মোহাম্মদ সানাউল্লাহ্
“পৃথিবীর অনিবার্য এই পরিণতি ঠেকাতে
একত্রিত হোক শুভপ্রারম্ভের সকল স্মারক।
আজ সুন্দরের আবাহনে সাড়া দিতে
হে পৃথিবীর বংশধর,
চাইছি তোমার বন্ধুতা.........।।------------------ ঠিক এই মুহুর্তে আমার মনে পড়ে গেল সেই শ্লোগানটির কথা, “ এখন যৌবন যার, মিছিলে যাবার তার শ্রেষ্ঠ সময় !“ আসলে বৈরিতা বিণাশের মিছিলে আমি ছিলাম কিন্তু এখন আর মাটির সেই মিষ্টি ঘ্রাণ টা পাইনা । যা আমাকে মায়ের মত করে হাতছানী দিত, তাইতো কবিতাকে সাথে নিয়ে সময় কাটাবার বাহানা ! আপনার অাহবান সবার মাঝে জাগরনের সৃষ্টি করুক ।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।