তানি হক
prothomei apnake golpokobitay shagotom janay sroddhey prio kobi. ami ottonto ottonto sukhi je apni amader majhe esechen. apnar kobitati porlam onek din ato sundor ontomiler kobita porini. Ai kobitatir jonno apnake janai shuvechcha o dhonnobad. Onek onek valo thakun ai kamona roilo.
আপনার আন্তরিক শুভেচ্ছায় আমি প্রীতি বোধ করছি।
আশা রাখি কবিতা পাতায় সতীর্থকে প্রেরণা ও সহযোগীতা দিয়ে আমাদের গঠন পঠনকে আরো শ্রীময় করে তুলতে পারব।
আপনার সার্বঙ্গীণ কল্যাণ কামনা করি। শুভেচ্ছা রইল প্রিয়কবি।
জালাল উদ্দিন মুহম্মদ
অনবদ্য লেখনি ! এখানে অনন্য জীবন দর্শন উপস্থাপন করা হয়েছে যা আমাদের ভাবতে শেখায় , অনুশীলন করার প্রেরণা দেয় । এ জগতে আপন পর অনেকেই হয় , যার জন্য জীবন সমর্পণ সেও মুখ ফিরিয়ে নেয় যখন তখন । সকল ব্যথার সাথী একমাত্র তিনিই যিনি ......... । কবির জন্য শুভকামনা নিরন্তর ।
আব্দুল্লাহ্ আল মোন্তাজীর
শ্রদ্ধেয় কবি, এটাই বাস্তবতা। তবু একে মেনে নিয়েই সামনে এগিয়ে যেতে হবে। মানুষের মনের ভাব বুঝা যে সত্যিই বড় কঠিন। *বিষয়ের সাথে সঙ্গতিপূর্ণ আপনার কবিতাটি খুব ভাল লাগল। শুভ কামনা রইল আপনার জন্য। আল্লাহ্ আপনার মঙ্গল করুন।
গোবিন্দ বীন
মুক্ত জগৎ ঘরখানা তোর ব্যথায় ঝল-মল
নেইরে চালা নেইতো ছায়া ঝালর সুনির্মল।
আপন কেমন পর হল দেখ পর কি হয় আপন?
নয়ন মুদে দেখ না ভেবে রইল কে স্বজন?
ভাল লাগল,দাদা।পাতায় আমন্ত্রন রইল।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।