শুধু ভালোবাসি বলে তো ইস্তাফা দেইনি আমি, এক বুক আকাশ ভালবাসি বলে থামিনি, বলিনি তোমায় এনে দেব, সাত রাজ্যের ধন। মনের ঘরে অঘোরে ডেকেছি তোমায়। মায়া রাজ্যের পুকুর থেকে মুঠোমুঠো নীল পদ্ম এনেছি শুধু তোমায় ভালোবেসে, কি বা না করেছি আমি তোমায় ভালোবাসা পেতে, আমার বৃহৎ থেকে ক্ষুদ্রতিক্ষুদ্র শ্রম, অজস্র ভালোবাসা আর বিনিদ্র আঁখির লালচে মায়ায়, ভুল কথায় বাঁধিনি রঙিন স্বপ্নজাল বেঁধেছি তোমায় হৃদয় বাঁধনে, অনেক গোপনে, সবার আড়ালে লুকিয়ে একান্ত সংগোপনে। ভালোবাসি তোমায় সবকিছুর অন্তরালে।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
নাসরিন চৌধুরী
খুব ভাল লেগেছে। আমার কাছে শ্রম সংখ্যার জন্য ঠিক আছেই মনে হচ্ছে। ভালবাসার মানুষটিকে পেতে বা তার জন্য পাগলামি সেগুলো কি শ্রমের তালিকায় পড়েনা? পড়েত---শুভেচ্ছা জানবেন।
এমএআর শায়েল
ভালোবাসাও এক ধরণের শ্রম। ব্যর্থ হলে বলা যায় পন্ড শ্রম। ভালোবাসাকে অভিনব কায়দায় শ্রম সংখ্যায় তুলে ধরেছেন। ভোট রইল। আমার লেখায় সময় করে আসবেন।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।