রক্ত হিম করা শব্দের কিছু অনুরন শুনি প্রতিনিয়ত, ভয়ার্ত কিছু আবেগের দোলাচলে, ভিন্ন কিছু আবেগের উত্তর-পশ্চিমে আমি শতভাগের মাঝে কিছু ক্ষুদ্র, কিছু বৃহৎ প্রশ্নের প্রতিটি কারনের সিকিভাগ আমি জানি। আমার চকচকে মুখের মলিন হাসি থামিয়ে, স্মিত কতে তাতে মলিন রেখা- টেনে আনার কারন আমি জানি, তুমিই তো সেই; যে আমার ঘড়ির কাটার সেকেন্ড শলাকা কেড়ে নিয়েছো, এখন শুধু ঘন্টার কাটা ঠক ঠক করে চক্কর খাচ্ছে আমায় নিঃসঙ্গ সময়ে। অনুভবগুলো জ্বলন্ত কাগজের মত একটুপর শেষ হয়ে যায়, কিন্তু আবেগের মুহুর্তগুলো বাজতে থাকে, কোন হদিস ছাড়া। কেন চুরি করলে আমায়? টেনে আনা মৃত লাশের মত আমি আজ প্রাণহীন-অসহায়, শুন্য আবগের ফাঁসি চাই, চাই নৃশংশ্য পরিনয়! ভুলে যেতে চাই, পুড়িয়ে ফেলতে চাই! তোমার দেয়া সেই এক টুকরো ভয়!
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সেলিনা ইসলাম
কবিতা পড়ে নিজেই কয়েকবার পড়লে ছোট ছোট অনেক ভুল নিজেই ধরতে পারবেন। বেশ কিছু বানান ভুল...। সমসাময়িক কবিতার থিম খুব ভাল লাগল ...! আরও কবিতা লিখুন সেই প্রত্যাশায় অনেক অনেক শুভকামনা রইল।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।