তোমার কাছে অতীত হল প্রেমের সকল স্মৃতি, সেই সবি তো আমার হল অক্ষয় প্রেমের গীতি। করে কত আদিখ্যেতা দিয়ে গেলে দৈন্য-ব্যথা, আজো খুঁজে ফিরি হেথা প্রেমের পরিমিতি।।
কাল-বৈশাখী ঝড়ে দেখি নৃত্য করে সুখে, তাই তো বুঝি দুঃখ পুঁজি সাগর পুরা বুকে।
যে অগ্নিতে দগ্ধ হলাম তার আলোতে তুমি, সাজিয়ে গো সুখের বাসর রাঙ্গালে কার ভূমি। হাজার রকম ব্যথা সয়ে দেখি শুধু অবাক হয়ে, তোমার ঐ চরণ দ্বয়ে সব সুখে যায় চুমি।
আমি না হয় ব্যথা লয়ে করব আহাজারি, তোমার যত সুখ আছে সব থাকুক সারি সারি।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
আপনার লেখা পড়ব। এই যে বললেন না ভাই সময়ের কথা- একে পাওয়া যে আসলেই কষ্টকর। তারপরও এর মধ্যদিয়েই যা কিছু করা যায় আর কি! ধন্যবাদ আপনাকে। শুভ কামনা রইল আপনার জন্য।
হ্যাঁ, ভোটিং বন্ধ। আল-হামদুলিল্লাহ্ । প্রত্যয় সংখ্যায় আমার লেখা গল্প ‘নতুন প্রত্যয়ে’ প্রথম স্থান অধিকার করেছিল। আপনি হয়ত জানেন, এই সাইটে কোন লেখকের কোন লেখা স্থানাধিকার করলে তাঁর সকল লেখায় পরবর্তী দুই সংখ্যায় ভোটিং বন্ধ রাখা হয়। *** আপনা প্রশ্ন আপনার সদিচ্ছার বহিঃপ্রকাশ। আপনার প্রতি আমি কৃতজ্ঞ। ধন্যবাদ আপনাকে।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।