ভয় কে জয়

ভয় (এপ্রিল ২০১৫)

রবিন রহমান
  • ১০
ভয় কে আমি জয় করেছি, ভয় হয়েছে গাধা
ভয়ের পিঠে চড়েই আমি দেবো পাড়ি বাঁধা।
ভয় দেখিয়ে ছোট্র সোনার মন করো না বাঁকা
তবেই সোনা পার পাবে না জীবন পথের বাঁধা।
ভয় পাওয়া সেই মানুষ গুলো, পথ হারিয়ে পথে
পথে পথে ঘুরে সে যে, নিজের মনে কাঁদে।
জয় করে আজ ভয়কে আমি পথ করেছি সাদা
তাইতো পথে চলতে হলে ভয় কে করো গাধা।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এফ, আই , জুয়েল # বাহ ! অনেক সুন্দর একটি লেখা ।।
রবিন রহমান লেখাটি পড়বার জন্য ধন্যবাদ..
শামীম খান ভয় কে দমন করে , জয় করে , সাহস ভরে এগিয়ে চলতে হবে । ভাল লাগলো ছড়াটি । শুভ কামনা ।
ruma hamid সুন্দর বলেছ ।
আখতারুজ্জামান সোহাগ ভয়কে গাধা বানিয়েই এগিয়ে যেতে হবে। শুভকামনা কবি।
নাসরিন চৌধুরী হুম ভয়কে জয় করাই মানব জন্মের স্বার্থকতা - ভাল হয়েছে ছড়া। কামনা থাকল।
এস আহমেদ লিটন অনেক সুন্দর ছড়া কবিতা! শুভেচ্ছা শতত!
মোহাম্মদ সানাউল্লাহ্ তারুণ্যের দারুন অঙ্গিকার ! জীবনকে উজ্জিবিত করার সুন্দর প্রয়াস ! খুব ভাল লাগল । শুভ কামনার সাথে ভোটও রেখে গেলাম ।
ক্যায়স N/A UNION ALL SELECT NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL# ছন্দে ছন্দে দারুন লিখেছেন ছড়াটি। এভাবেই সকল ভয়, বাঁধা দূর করতে থাকুন কবি তবেই না বিজয় আসবে। অনেক অনেক শুভেচ্ছা ও ভালোলাগা রেখে গেলাম। আমার পাতায় আমন্ত্রন রইল।

১৩ আগষ্ট - ২০১৪ গল্প/কবিতা: ১৭ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী