ভয়

ভয় (এপ্রিল ২০১৫)

মেহেদী হাসান মুন্সী
  • ১৫
  • ১৩
যখনই আলো -জড়ানো পৃথিবীর কোলে নেমে আসবে জারজ অন্ধকার,
সময়ের কাটা থেমে যাবে -মানুষের আর মানুষের জীবনের সকল সুখ, দুঃখ এবং বেদনার, ভালবাসার,
সেদিনও মহাপ্রলয়ের সাইরেন ভেদ করে বিশাল আকাশের শুভ্র শরীর থেকে খসে পড়বে খন্ড খন্ড প্রেমময় বহ্নি -শিখার মাংস পিন্ড গুলো,
একেকটা মাংস পিন্ড লাফিয়ে উঠবে আর রচিত হবে ভূখণ্ডে পোড়া ইতিহাসের শস্য -দানার।

সে অন্ধকারের পথে তুমি আমাকে নিমজ্জ্বিত করেই ভেবেছিলে, এই বুঝি হারিয়ে গেল, এই বুঝি ভ্রান্ত -উল্লাসে মেতে উঠলে, হয়তো ভেবেছিলে কিছুদিন পর সব আলোর ঝলকানিতে আবার আমার আমিকে মেতে উঠাব? যে জীবন, আমার সমস্ত জীবন -কোমড়ে যে চঞ্চলা -বাউলা কাইতন দিয়ে ঝড়িয়ে রেখেছিেল আমার প্রেম -জনমে।

যে নীলিমার পানে নিজেকে সপে দিয়েছি,
আজ আর তাঁর জন্য কোন আক্ষেপ নেই ;
ভালবাসা সাথে নিয়েই আমি চিরকালের মত হারিয়েছি ; আমার অস্তিত্বের কসম এটাই সত্য -তোমায় ভালবেসেছি, আজও ভালবাসি।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এমএআর শায়েল আসাধারন লিখেছেন কবি। অনেক অনেক ভাল..লাগল। আমার লেখায় আমন্ত্রণ।
নাজমুছ - ছায়াদাত ( সবুজ ) চমৎকার লেখা। কবির জন্য শুভ কামনা।
এফ, আই , জুয়েল # দারুন ! অনেক সুন্দর একটি লেখা ।।
নাসরিন চৌধুরী ভালবাসা বেঁচে থাকুক --ভাল লিখেছেন।শুভ কামনা জানবেন।
আখতারুজ্জামান সোহাগ ‘‘ভালবাসা সাথে নিয়েই আমি চিরকালের মত হারিয়েছি ; আমার অস্তিত্বের কসম এটাই সত্য -তোমায় ভালবেসেছি, আজও ভালবাসি।’’ এ এক দীপ্ত উচ্চারণ! শুভকামনা, কবি।
দীপঙ্কর বেরা আপনার মন্তব্য ও ভোটের প্রতীক্ষায়
দীপঙ্কর বেরা দারুন দারুন বেশ কাব্যিক
ক্যায়স N/A UNION ALL SELECT NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL# ভালবাসা সাথে নিয়েই আমি চিরকালের মত হারিয়েছি ; আমার অস্তিত্বের কসম এটাই সত্য -তোমায় ভালবেসেছি, আজও ভালবাসি। কবির ভালোবাসার জয় হোক। অনেক ভালো লাগলো আপনার কবিতাটি। শুবকামনা ও আপনার প্রাপ্য ভোট দিয়ে গেলাম। আমার পাতায় আমন্ত্রন রইল।

০৯ জুন - ২০১৪ গল্প/কবিতা: ১২ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪