তুমি এমন কিছু কথা বল যে কথা শুনে আমার চোখে আসে জল, তুমি এমন কিছু ভাষার গাছ বুনো যে গাছে ফলে আমার কষ্ট নামের ফল ।
তুমি এমন কিছু আচারণ করো যেটা বিন্দু মাত্র তোমার কাছে, তুমি এমন ভাবে ব্যথা দাও যা না সয় আমি নামের আমার গাছে ।
তুমি এমন একটি শব্দ বল যে শব্দটি আমি শুনতে চাইনা, তুমি তোমার অতীত টেনে আনো বারবার যা কখনও আমি জানতে চাইনা ।
তুমি আমায় এমন করে কষ্ট দাও যেন আমি তোমার থেকে সরে যাই দূরে, তুমি আমায় এমন ভাবে ব্যথা দাও যেন আমার অন্তর নীরবে যায় পুড়ে ।
তুমি আমায় এমন ভাবে ঘৃণা করো যেন আমি তোমার বড় শত্রু সব থেকে, যখন তখন চেষ্টা করো নিতে আমার প্রাণ যখন তখন আমার কথাতে যাও বেঁকে ।
আমি যে কেঁদেছি কাল সারারাত ভেবেছি এ আমার কার সাথে হলো দেখা, আমি যে স্রষ্টাকে মনে প্রাণে বিশ্বাস করি হয়তো বা, আমার কপালে তোমাকেই ছিল লেখা ।
ভালবাসি তোমায় চিরদিন ভালবাসবো তোমায় ভেবোনা আমি তোমাকে সে কারণে বিন্দুমাত্র কষ্ট দেবো দেবো আমার কষ্টের সামান্যতম কিছুটা ভাগ, তুমি দিও ব্যথা দিও কষ্ট এ দেহে প্রাণ আছে যতো দিন আমার প্রতি তোমার যে ঘৃণা;সে ঘৃণাতে এ হৃদয়ে এঁকে দিও তুমি শুকনো নদীর মতো কষ্ট নামের আরো….অনেক হাজারটা দাগ ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।