বিষণ্ন মনে যায় না লেখা কখনোই একটি সফল নূতন কবিতা।
ঘুণে ধরা অন্ধ সমাজ বিবর্ণতার অক্টোপাসে তড়পায় লাল ঘোড়ায় চেপে টুটি চেপে যায় না ধরা কর্মহীন দারিদ্র্যতা প্রসন্নতা আসে না শব্দ-শিল্পীর কলম-ক্যানভাসে অলীক স্বপ্নে বিভোর নীলকণ্ঠ পাখিরা দিনভর জয়গান অজানা আবেশে।
সারস একদিন করেছিলো রচনা সাহিত্যসম্ভার সারথির সার্গম পথে জীবনের কোনো সুতল পরিপূর্ণ সুখৈশ্বর্য ভাস্বর হয়নি বর্ণিল স্রোতে।
তবুও পৃথিবীতে কেউ না কেউ হাসে কাঁদে, শিহরিত হয় মানব-রঙে ডাক দিয়ে যায় নূতনের আহ্বানে জীবনের জয়-পরাজয় অদ্ভুত প্রেম-মায়া ভাসে বাতাসে বাতাসে।
দুই.
ঘুমে ছিলাম বেশ ভালোই ছিলাম, অনাদিকাল ক্লান্ত-সুখের নারী।
Lutful Bari Panna
"জানি, একদিন আমি মানুষ হবো- হবো পাখির ডানায় ভর করে এক কবি।/সেদিন অাঁকবো আমি ঘুণেধরা এই সমাজের মেঘভরা বিনিদ্র প্রতিচ্ছবি।"- দারুণ শুভকামনা রইল...
খোরশেদুল আলম
জানি, একদিন আমি মানুষ হবো- হবো পাখির ডানায় ভর করে এক কবি।
সেদিন অাঁকবো আমি ঘুণেধরা এই সমাজের মেঘভরা বিনিদ্র প্রতিচ্ছবি। / কবি চমৎকার লিখেছেন। দুটি কবিতাই অনেক ভালো।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।