বইমেলার মৌসুম আগত প্রায়। 

আমারও নতুন গল্পগ্রন্থ প্রকাশের জন্য অপেক্ষমান। আগামী ২০২০ অমর একুশে বইমেলায় 'চৈতন্য' প্রকাশনীর স্টলে পাবেন আমার চতুর্থ গ্রন্থ ও দ্বিতীয় গল্পগ্রন্থ 'রোদ্দুর খুঁজে ফিরি'। 

১৩ টি ছোটগল্পের সন্নিবেশে এই বইটিতে থাকছে জীবনধর্মী, থ্রিলার, অতিপ্রাকৃত, ডার্ক কমেডি থ্রিলার...বিভিন্ন স্বাদের গল্প। এর মধ্যে আটটি গল্প ইতিপূর্বে পুরোপুরি অপ্রকাশিত। বইটির প্রচ্ছদ এঁকেছেন রাজীব দত্ত।

'রোদ্দুর খুঁজে ফিরি'র অন্দরমহল থেকে,

''ছোটগল্পের ভূবনটা আমার কাছে সবসময়ই বড়।
জীবন বলতে আমি বুঝি আশ্চর্য এক জাদুর আয়না। সেই জাদুর আয়নায় কতভাবেই না প্রতিফলিত হয় নানা রঙের প্রতিচ্ছবি! আর সেই প্রতিচ্ছবিকে অল্প কিছু কারিকুরি মিশিয়ে ঝাঁকিয়ে বাঁকিয়ে ইচ্ছেমত বানিয়ে ফেলা যায় মুখরোচক সব জীবনের গল্প। হয়ত তারা নামেই ছোটগল্প...কিন্তু এদের মাঝেই মিশে থাকে সমুদ্রের বিশালতা... ফেনীল গর্জন।
এই জাদুর আয়নার খাঁজে খাঁজে কিছু গুপ্ত কুঠুরি আছে। সেই গুপ্ত কুঠুরিগুলোতে কখনো সূর্যের আলো এসে পৌঁছায় না। বিবর্ণ জংধরা কুঠুরিগুলোতে ধুঁকে ধুঁকে শ্বাস নেয় জীবনের অন্যপ্রান্তের কিছু অশ্রুত গল্প। সেই গল্পগুলো কেউ কাউকে বলে না। অথবা বলতে চায় না। তবু তারা বেঁচে থাকে। প্রত্যাশা করে চলে আলোতে আসার।

‘রৌদ্দুর খুঁজে ফিরি’ দৃষ্টির আড়ালে লুকিয়ে থাকা সেই অন্যপ্রান্তের গল্পগুলোকে নিয়েই। কিছুটা আলো ফেলতে চেয়েছি তাদের ওপরে। সবটুকু পেরেছি কি?
বিচারের ভার পাঠকের ওপর।''