একা আমি

আমি (নভেম্বর ২০১৩)

মহসিন মিজি
  • ৯৭
কেন তুমি চলে গেলে
আজ তুমি আহা কার?
শূণ্য বাগান জুড়ে
শুধুই যে হাহাকার।

দূরে বসে একা আমি
নিরালায় ভাবি
সুখছায়া ছাড়া আর
কিবা ছিল দাবি।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মনতোষ চন্দ্র দাশ যখন কেউ আসবে তথন হয়তো লিখবেন একা থাকা ছিলো ভালো সুখেতো ছিলাম।
Rumana Sobhan Porag সুন্দর লিখেছেন, শুভেচ্ছা রইল।
এফ, আই , জুয়েল # অনেক সুন্দর ভাবনার একটি কবিতা ।
মিলন বনিক সুন্দর ভাব...
ধন্যবাদ মিলন বনিক ভাই।
আলমগীর সরকার লিটন অনেক অভিনন্দন-
ধন্যবাদ আলমগীর সরকার লিটন ভাই।
জাকিয়া জেসমিন যূথী একাকী জীবনের বিষন্নতা ফুটে উঠেছে ছোট্ট কবিতাটিতেই। এটাই একজন লেখক বা কবির প্রতিভা। সুখছায়া ছাড়া আর কিবা ছিলো দাবী? যাক, ভবিষ্যতে কেউ অবশ্যই আসবে কবি মনের নিঃস্বংগতা পূরণ করে দিতে। খুব ভালো লিখেছেন। এই অংগনে আপনাকে নিয়মিত চাই কিন্তু! মনে হচ্ছে, প্রথম লেখা দিয়ে কিস্তিমাত করে ফেলতেও পারেন। শুভকামনা নিরন্তর।
হৃদয় নিংড়ানো কৃতজ্ঞতা আপনার প্রতি জুঁইফুল আপু। গল্পকবিতায় আমার প্রথম ও ছোট্ট লেখাটি আপনার চোখে পড়েছে এবং আপনার সুচিন্তিত মন্তব্য লাভে ধন্য হয়েছে। এজন্য নিজেকে খুবই ভাগ্যবান মনে হচ্ছে। আপনাদের মতো প্রাজ্ঞ ও অভিজ্ঞ লেখকদের উৎসাহ ও শুভকামনাই সামনে এগিয়ে যেতে সহায়তা করবে প্রচ-ভাবে...
মিজানুর রহমান রানা গল্প কবিতায় স্বাগতম। শূণ্য শব্দটা হবে ‘শূন্য’। ছড়াটা চমৎকার হয়েছে। একজন মানুষের একা থাকার হাহাকার পরিলক্ষিত হয়েছে মাত্র আটটি লাইনে। ‘সুখছায়া’ শব্দটি বেশ সুন্দর, আপনার লেখার কুশল কামনা করছি।
typing mistake. অনেক অনেক ধন্যবাদ মিজানুর রহমান রানা ভাইকে, ভুল ধরিয়ে দেয়ার জন্য এবং শুভ কামনার জন্য...

২২ অক্টোবর - ২০১৩ গল্প/কবিতা: ৭ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী