শুভকামনার জানলাম। আপনিও জানবেন। আসলে এটি একটি গীতি কবিতা। তাই আপনার মনে হওয়ার কারণটি সঠিক। তবে স্রোত বানানটা ওরাই প্রকাশে ভুল করেছে। বাকিগুলোর বানানরীতি ও অর্থের সঠিক দেখে পরবর্তিতে ঠিক করে নিব। পরামর্শের জন্য আন্তরিক অভিনন্দন রইল, আপু।
সেলিনা ইসলাম
দুঃখকে ভয় পাওয়া হয় বলেই হয়তো দুঃখ পিছু ছাড়ে না ! কবিতায় গানের ছন্দ পেলাম যা বেশ চমৎকার লাগল । তবে ভয় বিষয়টা খুব জোরালো ভাবে আসেনি যতটা এসেছে আক্ষেপটা! আরও সুন্দর সুন্দর কবিতা লিখুন সেই প্রত্যাশায় অনেক অনেক শুভকামনা।
আপু, ভালো লাগার জন্য ধন্যবাদ রইল। আর আপনার চমৎকার লাগার কথা শুনে মনটা খুশিতে ভরে গেল। তবে ভয়টাকে এখানে জোড়ালো ভাবে না তুললেও, ভয়ের সবচেয়ে জোড়ালো সাঙ্কেতিকতার দিক যে এটাই - তা কিন্তু অস্বীকার করার কোন কারো সাধ্য নেই। কারণ, এই জগৎ সংসারে সবাই কোন না কোনভাবে দুঃখি। দুঃখ হতে বাঁচার জন্য মানুষ সুখ চায়। তাইতো জীবনের এতো আয়োজন। আর এই আয়োজনের মাঝেই যদি চলে যেতে হয়, সেই অজানা ভয়েই তো মানুষ শিউড়ে কেঁপে উঠে থরে থরে।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।