যদি এমন হতো, আমি ডানা মেলে উড়তাম পাখির মতো, সুনীল আকাশে, পাখিরা যেমনি উড়ে মনের মতো, তবে কেমন হতো?
আচ্ছা,যদি এমন হতো, মেঘগুলো সব আমার হতো, খেলতাম আমি তাদের নিয়ে, যখন ই ইচ্ছে হতো, তাহলে কেমন হতো?
যদি ঠিক এমন হতো, স্বপ্নগুলো সস্বপ্ন না থেকে বাস্তবে আপনাই দিতো ধরা, ঘাসফড়িংয়ের মতো, তাহলে বলোনা কেমন হতো?
মনের মাঝে এই প্রশ্নগুলো করে জ্বালাতন, মনের মাঝে তারা করে আমায় বিরক্ত সারাক্ষণ, উত্তর এই প্রশ্নগুলোর আমার কাছে অজানা, তাই সবসময় নিশ্চুপ, নিরুত্তর হয়ে আমার তাদের প্রশ্নগুলো শোনা...
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
তানি হক
এত সরল ভাবে মনের ইচ্ছে গুলো কবিতার মহনীয়তায় এঁকেছ আপু ... যে মুগ্ধ থেকে মুগ্ধ হলাম ... তোমার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা ... আশাকরি এমন সুন্দর সুন্দর লিখা নিয়ে সব সময় আমাদের মাঝে সরব থাকবে ।। ধন্যবাদ
আপনাকে অনেক ধন্যবাদ আপুনি।আমার কবিতায় যদি একজন মানুষ ও মুগ্ধ হয়,তবেই আমি মহা খুশি।আর দোয়া করবেন যাতে লেখালেখিতে সরব থাকতে পারি,কারণ লেখালেখি বিহীন আমি নিশ্চুপ,প্রাণহীন।
আমি আসলে স্বপ্ন দেখি প্রথমত বেঁচে থাকার জন্য আর দ্বিতীয়ত স্বপ্নগুলো পূরণ করার জন্য।কিছু স্বপ্ন হয়তো বাস্তবে সম্ভব নয় কিন্তু কল্পনায় মানুষ কিনা করতে পারে।
তানি হক
মনের মাঝে
এই প্রশ্নগুলো করে জ্বালাতন,
মনের মাঝে
তারা করে আমায় বিরক্ত সারাক্ষণ,
উত্তর এই প্রশ্নগুলোর আমার
কাছে অজানা,
তাই সবসময় নিশ্চুপ,
নিরুত্তর হয়ে আমার তাদের প্রশ্নগুলো শোনা... খুব সুন্দর ভাবনায় গুছানো কবিতা ... আপনাকে ধন্যবাদ রইলো
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।