ওবাইদুল হক
অনেক দেরিতে এসে আপনার কবিতাটা পরলাম । খুব সুন্দর খাতুনি দিয়ে সাজিয়েছেন আপনী । আর কবতিার মাঝে অনেক গুলো সৃজন শীলতা দেখা যাচ্ছে সেটা আমার কাছে খুব ভাল লাগল । শুভকামনা আপনার জন্য ।
মিজানুর রহমান রানা
আপনার কবিতাটি আমার ভালো লেগেছে। ভাইরে তোমার কথায় যেন মুক্তো ঝরে। আরো আগে কেন তোমার সাথে পরিচয় হলো না? তুমি আসলে শূন্য থেকে শুরু করোনি। শূন্য নয় তুমি, পাঠকের ভালোবাসায় একদিন হবে পূর্ণ। তোমার (আপনার, বন্ধু বলেই তুমি বলছি) পূর্ণতা কামনায় --------- রানা।
ZeRo
মিজানুর রহমান রানা ভাই - শূন্য থেকে শুরু করেছি বলেই আমি জিরো ! চেষ্ঠায় অবিরত আছি শূন্যতায় পূর্ণতা পেতে ! আর হিরো তো সোনার চামচে রাজকীয় কেউ ! আমি তা নই ! তবে ভালবাসা দিয়ে যদি ভালবাসা আনতে পারি ! হয়ত সে ভালবাসায় জিরো হিরো হতে পারে অগনিত ভালবাসার ভিড়ে ! জিরো সবসময় সুখী কারণ জিরো - জিরো তেই সন্তুষ্ট !
ZeRo
সবাইকে অনকে অনেক ধন্যবাদ মন্তব্য করার জন্য ! এবং আহমেদ সাবের ভাই - আপনার দেয়া লাইন গুলো কবিতার অসম্পূর্ণ অংশটাকে সমৃদ্ধ করেছে ! আপনাকে শুভেচ্ছা এবং সহস্র সালাম !
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।