আজ হঠাৎ আমার ধূসর স্বপ্নগুলো; কেমন যেন রঙ্গিন হয়ে গেল।। আমি ভাবতে পারিনি- কিছু অদ্ভুত সত্য আকড়ে ধরবে আমাকে ঠিক যেমন শিকড় মাটিকে আকড়ে ধরে।
আমি ভাবি নি- আমি আবার কোনোদিন লাল নীল স্বপ্ন দেখতে শিখব।
আজ যখন আমি সেই স্বপ্নগুলো আকড়ে ধরে বাঁচতে চাই, যখন সমুদ্রের ঢেউ গুলো আমায় একা ভেবে গর্জে ওঠে না, ঠিক তখন এ দেখলাম, অসম্ভবকে আকড়ে ধরে আমি। তবুও আমি আবার আমার সেই রঙ্গিন স্বপ্নগুলোকে হারিয়ে যেতে দেবো না।
যে সুখের সন্ধান আমার সামনে- তাকে সেই অন্ধকার কুয়োয় ডুবতে দেবো না। কেননা আমি তো জানি; সেখানে তীব্র হতাশা আর অন্ধকার ছাড়া আর কিছুই নেই। সে গভীর কালো আঁধার, যা গ্রাস করে সমস্ত চেতনাকে, অবাধ্য এক উন্মত্ততা জড়িয়ে রাখে স্বত্তাকে। স্বত্তার নাভিশ্বাস ওঠে।
... ... ... ... ... ... ... ... নাহ, আমি আর ভাবতে পারি না... আমার রঙ্গিন অসম্ভব স্বপ্নগুলোকে আমি হারিয়ে যেতে দেব না। হোক না সে অসম্ভব, তাতে কি??? কেন না, আমার সামনে আজ নতুন সকাল।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
নাইম ইসলাম
স্বাগতম সোহানী তাজরিয়ান । গল্প কবিতায় এটি আপনার প্রথম লেখা কিন্তু লেখা পড়ে মনে হলো আপনি লেখা-লেখির বেশ চর্চা করছেন। ভারী সুন্দর লেখা! অনেক শুভো কামনা...
তানি হক
নাহ, আমি আর ভাবতে পারি না...
আমার রঙ্গিন অসম্ভব স্বপ্নগুলোকে আমি হারিয়ে যেতে দেব না।
হোক না সে অসম্ভব,
তাতে কি???
কেন না,
আমার সামনে আজ নতুন সকাল।।....খুব ভালো লাগলো এই প্রত্যয় ..আপনার স্বপ্ন গুলো সত্যি হয়ে ধরা দিক এই কামনায়
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।