প্রতি রাতে ঘুমোতে যাই আমি অন্য রকম এক ভোরের আশায়। যে ভোরে আমার ঘুম ভাঙবে এক চঞ্চল কিশোরীর ভেজা চুলের এক একটি ফোঁটায়। আবার জলের ফোঁটা মুছে দেওয়ার অজুহাতে সেই কিশোরী ছুঁয়ে দেবে আমার ঘুম ভাঙা চোখ। সেই সাথে ছুঁয়ে দেবে দুদিন না কামানো খুঁচা খুঁচা দাড়ির বীভৎস গালটাও। আমি ঘুমোতে যাই কেবল সেই ভোরের আশায় যে ভোরে এক চঞ্চল কিশোরী রিমঝিম নূপুর পায়ে ছুটে এসে তার রিনরিনে গলায় আহ্লাদী করে বলবে - এই চলনা ছাদে গিয়ে বৃষ্টিতে ভিজি। আবার বৃষ্টি শেষে, সেই কিশোরী হেসে হেসে শুধু মাত্র এক কাপ চা এনে বলবে, এক চুমুক তোমার, এক চুমুক আমার ।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
খন্দকার নাহিদ হোসেন
প্রেম বাপারটা মন্দ নয়... কি বলেন?! গুছিয়ে লেখা গেছে... তো বাহবা রইলো। সামনে শুধু চাই...শব্দের যাদু...। কি পাবো তো? ও লেখায় বয়স ধরতে যেন না পারা যায়...এই যেমন কিশোরী দেখেই বুঝেছি...! সামনের জন্য শুভকামনা রইলো।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।