ছোট করে লিখব ..................। শিশির বিন্দুর মত এসেছিলে , আমি কখনো শিশির চাইনি......। আমি কখন এমন কিছু চাইনি যা আমার মনের বিরুদ্ধে চলবে যা খুব ভোরে এসে মৃদু রোদে চলে যাবে আমি খুব অনুভব করতাম তুমি রোজ আমাকে ভিজিয়ে দিতে আমার ঈর্ষা ভরা চোখ তোমার ছোঁয়াতে শীতল হত আমার উচ্চ কণ্ঠ তোমার নিরবতার কাছে হার মানত আমি এমন কিছু চাইনি যা আমার আয়ত্তে থাকবে না , তুমি ছিলে একমাত্র এমন যা আমার পরিধির বাইরে আমি অনেক চাইতাম তুমি আমার গায়ে সারাক্ষণ লেগে থাকো আমি তোমার স্নিগ্ধতায় মাতাল হব কেন জানি না বারে বারে দুপুরের করা রোদে মুড়ছে যেতাম আর তোমার সেই স্নিগ্ধতা মুছে ঘর্মাক্ত হত আমার শরির সারাদিন সবার আঘাত সহ্য করে সূর্য ডুবে ক্লান্তিতে সন্ধ্যা আসে আর আমার অপেক্ষার শুরু কখন এই গভীর রাতের প্রহর কাটবে কখন আমি তোমার ছোঁয়া তে এই শরির ভেজাব সেই কুয়াশা ঢাকা ভোরের অপেক্ষায় আমি অনেক রাত কাটিয়েছি অনেক ভাবে নিজেকে শান্ত করেছি শিশির বিন্দু তুমি স্বার্থপর আমি কখনো শিশির চাইনি...............
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
গোবিন্দ বীন
তোমার নিরবতার কাছে হার মানত
আমি এমন কিছু চাইনি যা
আমার আয়ত্তে থাকবে না ,
তুমি ছিলে একমাত্র এমন
যা আমার পরিধির বাইরে
আমি অনেক চাইতাম।
ভাল লাগল,ভোট রেখে গেলাম।পাতায়
আমন্ত্রন রইল।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।